সুখের দিনে খানিকটা দুঃ’সংবাদ। ছাদখোলা বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের পথে বেশ উদযাপন করেই যাচ্ছিল বাংলাদেশ দল। খানিকটা গুমো’ট আবহাওয়া হলেও সবাই বেশ আনন্দ করছিলেন।

 

বাস যখন ফ্লাইওভারে ওঠে তখন হঠাৎ আহ’ত হন ঋতুপর্ণা চাকমা। গাড়ি থামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়। তাৎক্ষণিকভাবে তাকে তিনটি সে’লাই দেয়া হয়েছে।

 

বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ফ্লাইওভারে ব্যানারের কাঠের কোনা বা ধা’তব কিছু একটা ঋ’তুর কপালে লাগে। এতে তিনি বেশ আঘা’তপ্রা’প্ত হন।

 

কপাল থেকে তার র’ক্ত ঝরতে থাকে। এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।’ স্ব’স্তির খবর, খুব গুরুতর কিছু হয়নি ঋতুর। কিছুক্ষণের মধ্যেই তিনি অ্যাম্বুলেন্স যোগে আবার বাফুফে ভবনের পথে রওনা হচ্ছেন, ‘হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষ।

 

আমরা কিছুক্ষণের মধ্যেই অ্যাম্বুলেন্স দিয়ে ফেডারেশনের উদ্দেশ্যে রওনা হবে’–বলেন সাইদ। সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ দল ছাদ খোলা বাসে চড়ে বিমানবন্দর থেকে বাফুফে ভবনের পথে রয়েছে।

 

চ্যাম্পিয়ন নারী দলের জন্য কোনো ভিআইপি প্রটোকল নেই। সাবিনারা সাধারণ জনগণের সাথেই ধীরে ধীরে আসছেন। উৎসুক জনতার ভি’ড়ে স্বাভাবিক সময়ের চেয়ে বেশি সময় লাগছে।

 

বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি। এরপরই ছাদ খেলা বাসে উৎসব করতে করতে মতিঝিলে বাফুফে ভবনের পথ ধরেন সাবিনা খাতুনরা।

Leave a Reply

Your email address will not be published.