নি’খোঁজ হওয়ার ২৭ দিন পর মায়ের লাশ পেয়েছেন মরিয়ম মান্নান। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেই এ তথ্য জানান মরিয়ম।

 

মরিয়ম মান্নান ফেসবুক পোষ্টে লেখেন, ‘আর কারো কাছে আমি যাবো নাহ! কেউকে আর বলবো নাহ আমার মা কোথায়!কেউকে বলবো নাহ আমাকে একটু সহোযোগিতা করুন! কেউকে বলবো নাহ আমার মাকে একটু খুঁজে দিবেন! কেউকে আর বিরক্ত করবো নাহ! আমি আমার মা’কে পেয়ে গেছি!

 

গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে খুলনার দৌলতপুর মহেশ্বরপাশা বণিকপাড়া থেকে নি’খোঁজ মরিয়মের মা রহিমা খাতুন (৫৫)। পানি আনতে বাড়ি থেকে নিচে নেমেছিলেন তিনি।

 

দীর্ঘ সময় পরও মায়ের খোঁজ না পাওয়ায় দৌলতপুর থানায় মা’মলা করেন মরিয়ম। পরে মাম’লাটি পিবিআইতে হ’স্তান্তর হয়। রহিমা খাতুন বিগত ২৭ দিন ধরে নি’খোঁজ থাকার সময় মেয়ে মরিয়ম বিভিন্ন পন্থায় মাকে খোঁ’জার চেষ্টা করেন।

 

গত প্রায় একমাসে মায়ের খোঁ’জে মিডিয়া হাউসসহ প্রেসক্লাবে মানববন্ধন করেছিলেন তিনি। পোস্টার সা’টিয়েছিলেন খুলনা শহরজুড়ে। ফেসবুকেও স’ন্ধান চেয়েছেন মায়ের।

 

উল্লেখ্য, গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে পানি আনতে বাড়ি থেকে নিচে নামেন রহিমা খাতুন। ঘণ্টা পার হলেও তিনি বাসায় ফিরে আসেননি।

 

পরে মায়ের খোঁজে সন্তানরা নিচে নেমে ব্যবহৃত স্যা’ন্ডেল, গায়ের ওড়না ও কলস রাস্তার ওপর পড়ে থাকতে দেখেন। রাতে সম্ভাব্য সব স্থানে খুঁজেও না পেয়ে থানায় সাধারণ ডা’য়েরি করেন। পরে কয়েকজনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় মাম’লা করেন।

Leave a Reply

Your email address will not be published.