এশিয়া কাপ থেকে বিদায় নেওয়ার পরেই বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানকে নিয়ে স’মালো’চনা শুরু হয়। তাদের স্ট্রাইক রেট নিয়ে নানা মন্ত’ব্য করেন অনেকেই। তবে গতকাল রেকর্ড জুটি গড়ে সেই স’মালোচনার জবাব দিয়েছেন এই দুই জন। জিতিয়েছেন দলকেও।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ইংল্যান্ডের দেওয়া বিশাল লক্ষ্য তাড়ায় ব্যা’টিংয়ে নেমে রেকর্ড রানের জুটি গড়েছেন রিজওয়ান ও বাবর। ব্যাট হাতে আরও একবার নিজেদের যো’গ্যতার জানান দিলেন তারা।

 

দারুণ এই পারফরম্যান্স দেখিয়ে স’মালোচক’দের খোঁ’চা দিলেন চোটের কারণে দল থেকে ছি’টকে যাওয়া শাহিন শাহ আফ্রিদিও। টুইটারে স’মালোচকদের দিকে আঙু’ল ছোঁ’ড়ে শাহিন আফ্রিদি বলেন, ‘স্বা’র্থপর বাবর-রিজওয়ানকে স’রিয়ে দাও।

 

আমার মনে হয়, সময় হয়েছে অধিনায়ক বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানকে স’রিয়ে দেওয়ার। এত স্বার্থপর ক্রিকেটার দুজন! ঠিকভাবে খেললে তো ম্যাচ ১৫ ওভারেই শেষ হয়ে যেত।

 

অথচ দুজন শেষ ওভার পর্যন্ত খেলা টেনে নিয়ে গেছে। এটা নিয়ে আ’ন্দোলন করা উচিত, তাই না? সতীর্থের এমন অর্জনে নিজেকে গর্বিত মনে করেন শাহিন।

 

বাবর ও রিজওয়ানকে কিং ও সুপারম্যান তক’মা দিয়ে তিনি বলেন, ‘এই পাকিস্তান দলকে নিয়ে আমি দারুণভাবে ‘গর্বিত। পাকিস্তান ক্রিকেটের কিং বাবর আজম ও পাকিস্তানের সুপারম্যান মোহাম্মদ রিজওয়ান। ’

Leave a Reply

Your email address will not be published.