আন্তর্জাতিক বিমান পরিবহন রেটিং সংস্থা ‘স্কাইট্র্যাক্স’ কর্তৃক ‘বিশ্বের সেরা এয়ারলাইন-২০২২’ হিসেবে স্বীকৃতি পেয়েছে কাতার এয়ারওয়েজ।

 

লন্ডনে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শীর্ষস্থানীয় এই গ্লোবাল এয়ারলাইনটি ওয়ার্ল্ডস বেস্ট বিজনেস ক্লাস, ওয়ার্ল্ডস বেস্ট বিজনেস ক্লাস লাউঞ্জ ডাইনিং এবং মধ্যপ্রাচ্যের সেরা এয়ারলাইন সহ তিনটি অতিরিক্ত পুরষ্কার গ্রহণ করেছে কাতার এয়ারওয়েজ।

 

এ বছরও শ্রেষ্ঠ বিজনেস ক্লাস কাতার এয়ারলাইনসের ঝুলিতে। আগেরবারের মতই দ্বিতীয় অবস্থানে থেকেছে সিংঙ্গাপুর এয়ারলাইনস। এ ছাড়া তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে আরব আমিরাতের জনপ্রিয় এয়ারলাইন্স এমিরেটস।

 

এই নিয়ে ৭ম বারের মত কাতার এয়ারওয়েজ বিশ্ব সেরা স্বীকৃতি পেয়েছে। এর আগে ২০১১, ২০১২, ২০১৫, ২০১৭, ২০১৯ ও ২০২১ সালেও কাতার এয়ারওয়েজ বিশ্ব সেরা স্বীকৃতি পেয়েছিলো।

 

কাতার এয়ারওয়েজ গ্রুপের প্রধান নির্বাহী আকবর আল বাকের বলেন, “কাতার এয়ারওয়েজ যখন তৈরি হয়েছিল তখন বিশ্বের সেরা এয়ারলাইন হিসাবে নামকরণ করা সবসময়ই একটি লক্ষ্য ছিল।

 

কিন্তু সপ্তম বারের জন্য এটি জয় করা এবং তিনটি অতিরিক্ত পুরষ্কার নেওয়া হল আমাদের অবিশ্বাস্য কর্মীদের সমস্ত কঠোর পরিশ্রমের একটি প্রমাণ।

Leave a Reply

Your email address will not be published.