কাতার ক্যারিফোরে চলছে দামি মোবাইল-ল্যাপটপের অফার, কেনা যাচ্ছে সস্তায়

কাতারে ক্যারিফোরে চলছে মোবাইল ফোনে বিশেষ অফার। ক্যারিফোরের সব শাখার পাশাপাশি এই অফার অনলাইনে মোবাইল কিনলে পাওয়া যাবে।

 

অফার শেষ হবে আগামী ২৭ সেপ্টেম্বর তারিখে। তাই আগ্রহীরা আগেভাগে এই অফারের সুযোগ কাজে লাগাতে পারেন।চলমান অফারে আইফোন-১৩ প্রো (২৫৬ জিবি) মডেলে ৮০০ রিয়াল ছাড় দেওয়া হয়েছে।

 

এছাড়া আরও কয়েকটি মডেলের মোবাইলে চলছে বিশেষ ছাড়। এর মধ্যে রয়েছে হোওয়াই নোভা এবং স্যামসাং এ থ্রি। হুয়াইয়ে নোভা ওয়াই৯০ মডেলের ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে ৭৭৯ রিয়ালে।

 

এছাড়া স্যামসাংয়ের মোবাইলেও দেওয়া হয়েছে আকর্ষণীয় ছাড়। স্যামসাংয়ের এ থ্রিথ্রি মডেলটি এই অফারে পাওয়া যাবে ৯৯৯ কাতারি রিয়ালে। যার আগের দাম ছিল ১২৬৯ রিয়াল।

 

মোবাইল ছাড়াও ক্যারিফোরে চলছে ল্যাপটপের অফার। এই অফারের তালিকায় থাকছে ম্যাকবুক এয়ার (২৫৬জিবি এসএসডি) ও এসুসের ল্যাপটপ। ম্যাকবুক এয়ার ২০২২ (২৫৬জিবি এসএসডি) পাওয়া যাবে ৪৪৯৯ কাতারি রিয়ালে।

 

ম্যাকবুক এয়ার ২০২২ (২৫৬জিবি এসএসডি) এর আগের দাম ছিল ৪৯৯৯ রিয়াল। প্রায় ৫০০ রিয়াল কমে  পাওয়া যাচ্ছে এই ল্যাপটপটি। এছাড়া এসুসের একটি ব্রান্ডের ল্যাপটপ পাওয়া যাবে ২০৯৯ রিয়াল।

 

সাথে মাউস ও ল্যাপটপ ব্যাগ থাকছে একদম ফ্রি’তে। কাতারের বিভিন্ন এলাকায় ক্যারিফোরের মোট দশটি শাখা রয়েছে। এর মধ্যে পাঁচটি হাইপারমার্কেট এবং পাচটি সুপারমার্কেট।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *