মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তার অ’ফিসিয়াল ভেরিফা’য়েড ফেসবুক পেইজ তেমনটাই বলছে। মঙ্গলবার ফেসবুকে বুবলী নিজের বেবি বা’ম্পের দুটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি।

 

তার ওপরে হ্যা’শট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’। বেবি বা’ম্পের ওই ছবি আর ক্যাপশনের মানে দাড়ায় নিজের সন্তানকেই বুঝিয়েছেন বুবলী। আর যেহেতু ছ’বিটা আমেরিকা থাকাকালীন সময়ের, তার মানে এই নায়িকাকে নিয়ে সেসময় তৈরি হওয়া গু’ঞ্জ’ন সত্যি। বুবলী মা হয়েছেন।

 

এছাড়াও আজ একইদিনে শাকিব খান তার পুত্র জয়কে জন্মদিনে উইশ করে ভালোবাসা জা’নিয়েছেন। আর একই দিনে বুবলী ‘মাই লাইফ’-এর প্রতি ভা’লোবাসা প্রকাশ করলেন। অবশ্য বিষয়টি নিয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সা’ড়া পাওয়া যায়নি।

 

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শু’টিংয়ের সময় অ’ন্তঃস’ত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

 

বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়া কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী।

 

শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। মঙ্গলবার প্রকাশিত ছবি আর বুবলীকে নিয়ে তৈরি সে গু’ঞ্জ’নের সা’দৃশ্যতা পাওয়া যাচ্ছে। আর বুবলী এমন দিনে এই ছ’বি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। ছেলের জন্মদিনে এদিন শাকিব নিজের ফেসবু’কে লিখেছেন, ‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল।

 

প্রতিনিয়ত খেয়াল কর’ছি জীবনের প্রতিটি ক্ষে’ত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছ। হয়তো একটা সময় গিয়ে বুঝবে, তোমার বাবা আছে বলেই জীবন এত সু’ন্দর। বাবারা কখনো শো অফ করে না, তারা দে’খিয়ে দেয়!

 

তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারা জীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার। নে’টিজেনরা বলছেন, এক সন্তানকে নিয়ে শাকিবের আ’হ্লাদ মানতে পারেননি বুবলী। যার ফলে বুবলী ই’ঙ্গিত দিলেন, আরেক সন্তানের বিষয়টি আ’ড়াল করা উচিত হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *