শুরু হয়েছে কাতার বিশ্বকাপের শেষ ধাপের টিকিট বিক্রি, যেভাবে অনলাইনে কিনতে পারবেন

শুরু হয়েছে কাতার ফুটবল বিশ্বকাপের শেষ ধাপের টিকিট বি’ক্রি। বুকিং দেয়ার সঙ্গে স’ঙ্গে পাওয়া যাবে ফুটবল বিশ্বকাপ ম্যাচ দেখার সুযোগ। এ ধাপে টিকিট বিক্রি চলবে ১৮’ই ডিসেম্বরের ফাইনাল ম্যাচের আগ পর্যন্ত।

 

স্টেডিয়ামে বসে ফুটবল বিশ্বকাপ দেখার জন্য মুখিয়ে আছেন প্রবাসী বাংলাদেশিরাও। অপে’ক্ষা আর মাত্র ৫৪ দিনের। চলতি বছরের ২০ নভেম্বর মাঠে গড়াবে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ, ফিফা ফুটবল বিশ্বকাপ। সারাবিশ্বের ফুটবল প্রেমীদের চোখ এখন আয়োজক দেশ কাতারের দিকে। বিশ্বকাপে ৩২ দলের ল’ড়াই দেখতে অপে’ক্ষার প্রহর গুনছেন সারাবিশ্বের ফুটবল প্রেমীরা।

 

কাতার সময় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপের শেষ ধাপের টিকেট বিক্রি। শেষ ধাপের এ টিকেট বিক্রি চলবে ১৮ ডিসেম্বর ফাইনাল খেলার আগ পর্যন্ত। FIFA.com/tickets এই লিংকের মাধ্যমে ফুটবল ফ্যানরা টিকেট কিনতে পারবেন।

 

আর মাত্র ৫ লাখের কিছু বেশি টিকেট বি’ক্রি বাকি আছে বলে জানিয়েছে আয়োজকরা। টিকেট কিন’তে হলে, একজন গ্রাহককে শুরুতেই যেতে হবে ফিফার ওয়েব’সাইটে। সেখানে গিয়ে তৈরি করতে হবে একাউন্ট। চার ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে টিকেট।

 

১ নাম্বার, ২ নাম্বার, ৩ নাম্বার ক্যাটাগরির টিকেট সব দ’র্শক কিনতে পারলেও ৪ নাম্বার ক্যাটাগরি টিকেট সংর’ক্ষিত শুধু মাত্র কাতারের স্থানীয় নাগরিক ও কাতারে বসবাসরত অভিবা’সীদের জন্য। স্থানীয়দের জন্য টিকেটের সর্বনিম্ন মূল্য ৪০ কাতারি রিয়াল। উদ্বোধ’নী ম্যাচের টিকিট মূল্য সর্বনিম্ন ২০০ কাতারি রিয়াল, আর সর্বোচ্চ ২ হাজার ২৫০ কাতারি রিয়াল।

 

সেমিফাইনাল ম্যাচের টিকেট সর্ব’নিম্ন ৫০০ কাতারি রিয়াল এবং সর্বোচ্চ ৩ হাজার ৪৮০ কাতারি রিয়াল। ফাইনাল ম্যাচ দেখতে হলে অভিবাসীদের খরচ করতে হবে সর্বনিম্ন ৭৫০ কাতারি রিয়াল থেকে সর্বোচ্চ ৫ হাজার ৮৫০ কাতারি রিয়াল।

 

টিকেট কি’নে স্টেডিয়ামে বসে বিশ্বকাপ খেলা দেখার জন্য মুখিয়ে আছেন প্রবাসী বাংলাদেশিরা। কাতারের বিভিন্ন সিটির ৮ টি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফুটবল বিশ্বকাপ।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *