কয়েকবছর ধরেই অভিনেত্রী শবনম বুবলীর মা হওয়ার গু’ঞ্জন সামা’জিক মাধ্যমে ভাসছে। শোনা যা’চ্ছিল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তানের মা হয়েছেন তিনি। তবে দুজনেই সবসময় বিষয়টি অ’স্বীকার করে গেছেন। তবে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হ’ঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বা’ম্পের দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী।

 

ছবির ক্যা’পশনে লিখেছেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরি’কা।’ ক্যাপশন থেকে অনুমেয় যে, কয়ে’কবছর আগেই সন্তা’নের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল। কারণ, ওই সময়টায় দীর্ঘ ১১ মাস উ’ধা’ও ছিলেন তিনি। তখন হয়তো যুক্তরাষ্ট্রে স’ন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।

 

প্রকাশিত ছবির ম’ন্তব্যের ঘ’রে নে’টিজে’নরা লিখেছেন, হান্ড্রে’ড পার্সেন্ট প্রে’গনে’ন্ট। আবার কেউ কেউ নবজা’তকের বাবার পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন। সবার আ’ঙুল শাকিব খানের দিকে। এদিকে আজ শাকিবের ছেলে জয়ের জন্মদিন। অনেকে ধারণা করছেন, নিশ্চয়ই বুবলীর সন্তানের পিতা শাকিব। অথচ পিতৃস্নে’হ একা উপভো’গ করছে জয়।

 

এটা মেনে নিতে ক’ষ্ট এই অভিনেত্রীর। এবার নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠি’ত করতে ইচ্ছে করেই জয়ের জন্ম’দিনটা বেছে নিয়েছেন বুবলী। এদিকে মা হওয়ার গু’ঞ্জ’ন ও ফেসবুকে দেওয়া ছবির বিষয়ে জা’নতে চাইলে বুবলী বলেন, “আমি কখনও ব্য’ক্তিগত বিষয় সামনে আনতে চাই না।

 

তারপরও সাংবা’দিক এবং সাধারণ দর্শ’কের জানার আগ্রহ থাকে, সেই জায়গা থেকে যদি বলি, কিছু ব্যাপার তো আছেই। বিষয়টা নিয়ে আপনারা আমার কাছে জানতে চাচ্ছেন, এজন্য ধন্যবাদ; কার’ণ ঘটনার পেছনে তো ঘটনা থাকে। চিত্রনাট্য যখন লেখা হয়, সেটার পেছনে কিন্তু আরে’কটা চিত্রনাট্য থাকে।

 

বিষয়টি নিয়ে সবার স’ঙ্গেই কথা বলবো, কিন্তু আজ যেহেতু ‘চাদ’র’ সিনেমার সেটে আছি, এটা নিয়েই কথা বলি। ব্য’ক্তিগত বিষয়ে কয়েকদিনের মধ্যেই কথা বলবো সবার সঙ্গে। প্রস’ঙ্গটিকে স্প’র্শকা’তর দা’বি’ করে বুবলীর ভাষ্য, ‘সবার কাছে অনুরো’ধ, সবকিছু না জেনে কোনও নিউ’জ করবেন না প্লিজ। এটা খুব সে’নসি’টিভ এবং ইমো’শনাল একটি ইস্যু।

 

আর আমি একজন মু’সলিম মানুষ, সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। সবকিছু অবশ্যই সুন্দর-শা’লীনভাবেই হয়েছে। আমি সেটা কয়েকদিনের মধ্যেই পরি’ষ্কার করবো। এখন আপনারা কোনও ভু’ল ব্যাখ্যা দেবেন না।’ উল্লেখ্য, ‘চাদর’ সিনেমাটি নির্মাণ করছেন জাকির হোসেন রাজু। এফডিসির প্রযোজনায় সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমায় বুবলীর বিপরীতে আছেন সাইমন সাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *