শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভে’ঙে গেছে অনেক আগেই। তবু তারা এক হন মাঝেমধ্যে, তাদের পু’ত্র আব্রাম খান জয়কে ঘি’রে। কখনো ছেলের স্কুলে, কখনো আবার পারিবারিক অনুষ্ঠানে।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ছিল শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম খা’ন জয়ের জন্মদিন। এদিন ৭ বছরে পা দিয়েছে এই স্টা’রকিড। জয়ের জন্মদিন উপলক্ষে তাকে উ’দ্দেশ্য করে মঙ্গলবার দুপুরে সামাজিকমাধ্যম ফেসবুকে আবে’গী বার্তা দেন শাকিব-অপু দুজনেই।

 

দিনের আলোয় একমা’ত্র ছেলের জন্য শাকিব-অপুর দেওয়া আবে’গী বার্তা নিয়ে ভ’ক্তদের মাঝে আ’লোচনা চলছিল। সেই আ’লোচনা বেড়ে কয়েকগুন হয়েছে দিনের আলো ফু’রিয়ে যখন রাত নেমেছে। মঙ্গলবার রাতে ছেলে জয়ের জন্মদিনে দূরত্ব ঘু’চিয়ে দিলো এক হয়ে কেক কা’টেন।

 

এদিন রাতে অপু বিশ্বাস ফেসবুকে বেশ কিছু ছবি পো’স্ট করেছেন। সেখানে লেখেন, ‘সুখী পরিবারের কিছু মু’হূর্ত৷ আমাদের জন্য দো’য়া করবেন।  ছবিতে জয়ের স’ঙ্গে শাকিব-অপু ছাড়া আরো দেখা যায় শাকিবের বাবা-মাকে। সন্তানদের নিয়ে ভা’তিজার জন্মদিনের আয়োজনে উপস্থিত ছিলেন শাকিব খানের বোনও।

 

২০১৭ সালে ছেলেকে নিয়ে প্র’কাশ্যে আসার পর থেকে ছেলের জন্মদিন একক আয়োজন ও উ’দ্যোগে পালন করেছেন অপু। এবার হ’ঠাৎ শাকিব ও তার পরিবারকে স’ঙ্গে নিয়ে জয়ের জন্মদিন পালনের ছবি পো’স্ট করে অপুর ‘সুখী সংসার’ – এর ক্যাপশন নতুন আ’লোচনার জন্ম দিয়েছে।

 

তবে কি মান অভি’মান ভুলে আবারও সংসার শুরু করতে যাচ্ছেন এই তারকা জু’টি? স্বামী, সন্তান ও সংসার নিয়ে সুখী পরিবার গড়ে তুলতে চাইছেন অপু- এমন দা’বি করছেন অনেকেই। তবে একটি সূত্র বলছে, ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে উঠেছেন অপু। সোমবার থেকেই সে বাড়িতে আছেন তিনি।

 

সবাই মিলে পরিকল্পনা করে ঘরোয়া পরিবেশে সাজিয়েছেন জয়ের জন্মদিন পালনের আয়োজন। প্রসঙ্গত, ৭০টির বেশি ছবিতে জুটি বেঁধে অ’ভিনয় করেছিলেন শাকিব-অপু। ২০০৮ সালে গো’পনে বিয়ে করেন তারা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম নেয় তাদের সন্তান আব্রাম খান জয়। পরের বছর ২০১৭ সালে ডিভো’র্স হয়ে যায় এই জুটির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *