বিনামূল্যে আবেদনকারীর বাসায় হায়া কার্ড পৌঁছে দেবে কাতার পোস্ট

কাতার বিশ্বকাপের ফিজিক্যাল হায়া কার্ড বিনামূল্যে আবেদনকারীদের কাছে পৌঁছে দেবে কাতার পোস্ট। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে কাতার পোস্ট ব্যাখ্যা করেছে কিভাবে একটি হায়া কার্ডের জন্য আবেদন করতে হবে।

 

যারা বিশ্বকাপ ম্যাচের টিকিট কিনেছেন তারা ওয়েবসাইটে কার্ডের আবেদন করতে পারবেন। আপনিও আবেদন করতে চাইলে এই লিংকে ক্লিক করুন। আর মাত্র ৫২ দিনে পর শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ।

 

তবে নভেম্বর থেকে হায়া কার্ড ছাড়া দর্শনার্থীদের কাতারে প্রবেশের অনুমতি দেওয়া হবে না। কাতারের নাগরিক ও অভিবাসীরা বিশ্বকাপ চলাকালীন সময় কাতারে প্রবেশ এবং প্রস্থান করতে পারবে।

 

হায়া প্ল্যাটফর্মের নির্বাহী পরিচালক সাইদ আল কুভেরি বলেছেন, পর্যটকদের হায়া কার্ড ব্যতীত কাতারে প্রবেশের অনুমতি দেওয়া হবে না। হায়া কার্ড আন্তর্জাতিক দর্শকদের জন্য কাতারে এন্ট্রি পারমিট হিসাবে কাজ করবে।

 

কাতার বিশ্বকাপের টিকিট কেনার পর দর্শকদেরকে এই হায়া কার্ডের জন্য আবেদন করতে হবে। কাতার বিশ্বকাপের যেকোন ম্যাচ দেখতে হলে হায়া কার্ড থাকা বাধ্যতামূলক।

 

হায়া কার্ড ম্যাচের দিন টিকিটধারীদের বিনামূল্যে গণপরিবহন ব্যবহারসহ আরও বিভিন্নরকম সুবিধা দেওয়া হবে। এই হায়া কার্ডের জন্য দুটো কেন্দ্র খুলবে বলে জানিয়েছে কাতার কর্তৃপক্ষ।

 

ইতিমধ্যে একটি হয়েও গেছে। পশ্চিম উপসাগরের আলী বিন হামাদ আল আত্তিয়াহ এলাকার হায়া হেল্প সেন্টার আগামী মাসের ১ তারিখ থেকে চালু হবে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *