কাতারে অন্যতম বড় চেইন হাইপার মার্কেট ক্যারিফোরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মোবাইল ও আইপ্যাডের উপর বিশেষ অফার দেওয়া হয়েছে।

 

এই অফারটি ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। চলবে আগামী ০৪ অক্টোবর পর্যন্ত। কাতারে ক্যারিফোরের সব শাখা এবং অনলাইনে এই অফার চলছে।

 

ফলে আগ্রহী ক্রেতারা অনলাইনের পাশাপাশি সরাসরি গিয়েও এগুলো কিনতে পারবেন। এই অফারে বিশেষ করে স্যামসাং S-22 Ultra, আইফোন-১৩ প্রো, হুয়াওয়ে Y9A, অপ্পো A96 মডেলের মোবাইল ও অ্যাপল আইপ্যাড-9 মডেলে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।

 

এই অফারে আপনি আইফোন ১৩ প্রো ম্যাক্স ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি পাবেন মাত্র ৩৬৪৯ কাতারি রিয়ালে। যার আগের দাম ছিল ৪৪৯৯ রিয়াল। এছাড়া স্যামসাং এস টুয়েন্টি আলট্রার ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের ফোন পাবেন ৩ হাজার ৮৯৯ রিয়ালে।

 

যার আগের মূল্য ছিল ৫ হাজার ১৫৯ কাতারি রিয়াল।  অ্যাপল আইপ্যাড নাইন মডেলের প্যাডটি এই অফারে পাবেন ১ হাজার ৪৯ রিয়ালে। যার আগের দাম ছিল ১ হাজার ৩৪৯ রিয়াল।

 

অ্যাপল, স্যামসাং ছাড়াও এই অফারে পাওয়া যাচ্ছে হুয়াওয়ের মোবাইল। হুয়াওয়ে Y9A মডেলের ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মোবাইল পাওয়া যাচ্ছে ৫৯৯ কাতারি রিয়ালে।

 

যার আগের দাম ছিল প্রায় ১ হাজার রিয়াল। অপ্পো A96 মডেলের মোবাইলও এই অফারে পাওয়া যাচ্ছে কম দামে। অপ্পো A96 মডেলের ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মডেলের মোবাইলটি পাওয়া যাবে ৮৯৯ রিয়ালে, যার আগের দাম ছিল ১ হাজার ১৪৯ রিয়ালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *