কাতারে কর্মস্থলে দু’র্ঘটনাবশত মৃ’ত্যু হয়েছে এক প্রবাসী কর্মীর। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর নাম মোহা. মিন্টু (২৮)। বাংলাদেশে নরসিংদী জেলায় তাঁর বাড়ি।

 

জানা গেছে, বুধবার সকালে কাতারের বনি হাজের এলাকায় একটি ঘরের ভেতর কাজ করার সময় তিনি সিড়ি থেকে নিচে পড়ে যান। এতে তাঁর মৃ’ত্যু হয়। কাতারে মাইজার এলাকায় তিজারি রোডে থাকতেন মোহা. মিন্টু।

 

গত ৬-৭ বছর ধরে কাতারে বাস করে আসছিলেন তিনি। মোহা. মিন্টুর আরও দু ভাই কাতারে থাকেন। তবে তাঁদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাঁর লা’শ এখন হামাদ হাসপাতালের ম’র্গে রয়েছে। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তাঁর লা’শ দেশে পাঠানো হবে।

 

এর ৯ দিন আগে কাতারে আলখিছা এলাকায় আজ সোমবার সড়ক দুর্ঘটনায় মা’রা গেছেন চট্টগ্রামের প্রবাসী শাহজাহান। তাঁর আনুমানিক বয়স (৪০) বছর। গত দেড় দশকের বেশি সময় ধরে তিনি কাতারে বাস করতেন।

 

শাহজাহানের প্রতিবেশী কুতুবউদ্দীন জানিয়েছেন, ওইদিন সকালে কাজে গিয়েছিলেন শাহজাহান। এ সময় কর্মস্থল থেকে পেইন্টিংয়ের রোলার কিনতে দোকানে গিয়ে আর ফিরে আসেননি তিনি।

 

পরে বিভিন্ন জায়গায় তাঁর অনুস’ন্ধান করা হয়। বিকেলে নিশ্চিত হওয়া গেছে, পাশেই এক সড়ক দুর্ঘটনায় তাঁর মৃ’ত্যু হয়।শাহজাহান আল রাইয়ান কাদিমে কাতার ফাউন্ডেশনের তিন নাম্বার গেটের বিপরীত এলাকায় থাকতেন। তার বাড়ি চট্টগ্রাম জেলার লোহাগড়া থানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *