দেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলের জ’ন্মদিন পালন করা হয় কিছুদিন আগে। তবে ছেলে আ’ব্রাহাম খান জয়কে মেনে নিলেও স্ত্রী হিসেবে কখনও মেনে নেননি ঢাকাইয়া সিনেমার সুপারস্টার।

 

সম্প্রতি পুরনো একটি ভি’ডিও ভাই’রাল হয়েছে। সেখানে দেখা যায় একটি দেশীয় গণমাধ্যমকে এই কথা জানান শাকিব খান। এ সময় তিনি বলেন, অপুর মিডিয়ায় সরা’সরি সা’ক্ষাৎকারে এসে ‘এসব’ কথা বলা আসলে ষ’ড়য’ন্ত্রের অংশ।

 

অপু যদি স্ত্রীর মর্যা’দা চাইতেন, তাহলে এভাবে এসে কথা বলতেন না। শাকিব বলেন, ‘সে যদি আমার ও’য়াইফ হতো, তাহলে সে কি আমার কথা ছা’ড়া কোথাও যাবে? আরে ওর স’ঙ্গে তো আমার বিয়েই হয়নি!’

 

এই পুরো বিষয়টিকে তিনি তাকে, তার তারকা ইমে’জ এবং ইন্ডাস্ট্রিকে ধ্বং’স করে দেওয়ার বিশাল ষ’ড়য’ন্ত্র হিসেবে দেখেছেন। অন্যদিকে অপু জানান, ২০০৮ সালে শাকিবের স’ঙ্গে তার বিয়ে হয়েছিল।

 

এ সময় তার নাম পা’ল্টে রাখা হয় অপু ইসলাম খান। এদিকে বেশ কয়েক দিন ধরে আলো’চনায় শাকিব খান। মিডিয়া পড়ায় বুবলী-শাকিবকে নিয়ে শুরু হয় গু’ঞ্জন। হঠাৎ বুবলীর মা হওয়া ও শাকিব খানের আমেরিকা স্থা’য়ী হওয়া যেন আগুনে ঘি ঢেলে দিছে।

 

সম্প্র’তি আমেরিকায় বসবাস করার প্রস্তুতি নিয়েছেন শাকিব খান। জানা যায়, সেখানে গ্রি’ন কা’র্ডও পেয়েছেন এই নায়ক। কিছুমাস সেখানে থেকে দেশে ফিরেন কিং খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *