শোবিজ অ’ঙ্গনে আলোচনা-স’মালোচনার তুঙ্গে এখন চিত্রনায়িকা বুবলী। তার সন্তানকে কে’ন্দ্র করে নানা ধরনের সংবাদ প্রকাশ হচ্ছে। গত মঙ্গলবার বুবলীর ‘বেবি বা’ম্পে’ ছবি প্রকাশের পর থেকে গু’ঞ্জনগুলো যেন স’ত্যি হয়ে সামনে আসছে।

 

এর আগে সিনেমাপাড়ায় গু’ঞ্জন উঠেছিল, কন্যা সন্তানের মা হয়েছেন এই ঢাকাই নায়িকা। আর সেটি হয়েছে বছর কয়েক আগেই। আর সে সময়ের ‘বেবি বা’ম্পের’ ছবি এতদিন পর সামনে এনেছেন বুবলী। তবে বুবলীর এ’কাধিক ঘনি’ষ্ঠসূত্র জানিয়েছেন, মেয়ে নয় ছেলের মা হয়েছেন বুবলী।

 

এদিকে, শাকিব-বুবলীর নানা সূত্রে নতুন খবর বাতাসে উ’ড়ছে। দুই বছর আগেই নাকি শাকিবের সন্তানের মা হয়েছেন বুব’লী। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। বয়স হয়েছে ২ বছর ৩ মাসের বেশি! আর তার স’ন্তানের বাবা ঢালিউড সুপা’রস্টা’র শাকিব খান।

 

নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরা’ষ্ট্রে ছেলের মা হয়েছেন বুবলী। আর ‘বীর’ মু’ক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে। নাম প্রকাশে অ’নিচ্ছু’ক বুবলীর এক ঘনি’ষ্ঠজন জানান, যুক্তরাষ্ট্রে বুবলীর ছেলে হয়েছে। যখন বুবলী আ’ড়ালে ছিলেন, তখনই তিনি মা হয়েছেন।

 

শিশুর বয়স এখন দুই বছরের বেশি। খোঁ’জ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্র থাকা বাংলাদেশের মডেল-অভিনেত্রী নওশীন নাহরীন মৌ সেসময় বুব’লীর পাশে ছিলেন। আর বুবলী ও তার সন্তানের পাশে থেকে সা’র্বিক সহযো’গিতাও করেছেন তিনি।  শুধু তাই নয়, শাকিব খানকে যুক্তরা’ষ্ট্রে থাকার অ’নুমতি নিয়ে দেওয়ার পেছনেও নওশীনের অবদান অনেক।

 

তার গ্রি’ন কার্ড পাওয়ার সব সহযোগিতা করেছেন এই মডেল-অভিনেত্রী। এদিকে, ২০১৭ সালে বুবলী তার ফেস’বুকে একটি ছবি প্র’কাশ করেন। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। সেই ছবিতে বুবলী বোন ও দু’লাভাইয়ের স’ঙ্গে বসে আছেন শাকিব খান।

 

এখন নে’টিজে’নদের ধারণা, শাকিব-বুবলীর সম্প’র্কের শু’রুটা সেখান থেকেই। তবে স’ত্যটি তা নয়, বুবলীর রূপালি পর্দায় পা রাখার আগে থেকেই শাকিব খানের স’ঙ্গে তার পরিচয়। শাকিব খানই তাকে নিয়ে আসে রূপালি ভুবনে। ২০১৬ সালে ‘বসগি’রি’ ও ‘শু’টার’ সিনেমা দিয়ে শোবিজে বুবলীর আ’ত্মপ্র’কাশ। এরপর এই জুটি উপহা’র দিয়েছেন বেশ কিছু সিনেমা।

 

যদিও অভিনয়ের ভুবনে পা রাখার কোনো আ’গ্রহই ছিল না বুবলীর। চায়নি তার পরিবারও। তারপরও কিসের মো’হে বুবলী সিনেমা ই’ন্ডাস্ট্রিতে পা রেখেছেন তা জানা নেই কারো। এ নিয়ে পরিবারের স’ঙ্গেও অনেক মতবি’রো’ধ হয়েছে তার। আর বর্তমান সময়ের ঘ’টে যাওয়া ঘটনাগুলো নিয়ে তার পরিবারও বেশ উ’দ্বি’গ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *