দেশসেরা চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে সম্প্র’তি জু’টি বেঁ’ধে অভিনয় করেন বর্তমান সময়ের চিত্রনায়িকা পূজা চেরি। সিনেমাটির শু’টিংয়ের সুবা’দে দীর্ঘদিন একসঙ্গে সময় কা’টানোর সুযোগ পেয়েছেন তারা; তৈরি হয়েছে স’খ্যতা।

 

তবে এটাকে এখনই প্রেম বলা সমীচীন হবে না! এর কিছুদিন পরেই খবর রটে-পূজা চেরি যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। সেখানে শাকিব খানের সঙ্গে জু’টি বেঁ’ধে দ্বিতীয় সিনেমার শু’টিং করতে যাচ্ছেন তিনি।

 

যুক্তরাষ্ট্রে অবস্থানরত চল’চ্চিত্রের একজন প্রযোজক পূজা চেরিকে নেওয়ার জন্য দৌ’ড়ঝা’প শুরু করেছেন। সে যাত্রায় পূজা যুক্তরাষ্ট্রের ভিসা পাননি। এবার একাধিক সূত্র বলছে, ‘পূজা চে’রি আমেরিকার ভিসা পেয়েছেন।’

 

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য একাধিবার পূজার মু’ঠোফোনে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবরে যুক্তরাষ্ট্রের উদ্দে’শ্যে উ’ড়াল দেবেন শাকিব খান।

 

একই মাসে পূজাও দেশটিতে যেতে পারেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন। পূজার মোবাইল ফোন ব’ন্ধ। তার মায়ের মোবাইল ফোনও ব’ন্ধ পাওয়া যাচ্ছে। সময়ের চাহি’দাস’ম্পন্ন এই নায়িকা ক্যারিয়ারের শুরু থেকেই দেখেশুনে পা ফেলছেন।

 

কিন্তু সম্প্র’তি তাকে নিয়ে বেশ কিছু গু’ঞ্জ’ন ভাসছে চিত্রপুরীতে। আর এ কারণেই তিনি আ’ড়ালে রয়েছেন বলে অনেকে মনে করছেন। বিষয়টি জানতে ‘হৃ’দিতা’ সিনেমার নির্মাতা এম এম ইস্পাহানির কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘গত দুদিন ধরে আমার স’ঙ্গেও কথা হচ্ছে না।

 

কোথায় আছেন আমি জানি না। তিনি আমাদের সিনেমার প্র’চারণায় থাকবেন। মু’ক্তির পরও তিনি থাকবেন। এরপর দেশের বাইরে যাবেন। কেন ফোনে পাওয়া যাচ্ছে না জানতে চাইলে তিনি বলেন, ‘এর সঠিক কারণ আমি বলতে পারছি না। হয়তো চ’লমান কিছু বিষয় নিয়ে তিনি ডি’স্টার্ব ফি’ল করায় বন্ধ রেখেছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *