কয়েক দিন ধ’রে শাকিব খান ও শবনম বুবলীর সন্তান-বিয়ে নিয়ে গু’ঞ্জন ছিল চলচ্চিত্রপা’ড়ায়। অবশেষে প্রকা’শ্যে এলো বুবলীর মা হওয়ার বিষয়টি। প্র’কাশিত হয়েছে শা’কিব-বুবলীর ছেলে শেহজাদের ছ’বিও।

 

এনিয়ে আজ শুক্রবার তারা ঘো’ষণা দেবেন বলে শাকিব-বুবলীর ঘ’নি’ষ্ঠ একটি সূত্র নি’শ্চিত করেছে। শাকিব ও বুবলীর ঘ’নি’ষ্ঠ সূত্র থেকেই ছ’বিগুলো গণমাধ্যমের হাতে আসে। ছবি প্র’কাশের বিষয়ে বুবলী ও শাকিবের সম্ম’তি ছিল।

 

সামাজিক যো’গাযোগ মাধ্যম ফেসবু’কে বুবলী লিখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষ’ণ দেখে আমাদের সন্তানকে সবার স’ম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপে’ক্ষা করতে হয়নি।

 

শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছো’ট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শ’ক্তি। আপনাদের সবার কাছে আমাদের স’ন্তানের জন্য দোয়া কামনা করছি।’

 

এর আগে ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। তিনি মা হন যুক্তরা’ষ্ট্রের নিউইয়র্কের লং আই’ল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

 

গত ম’ঙ্গলবার দুপুরে শবনম ইয়াসমিন বুবলী নিজের ফেসবুক হ্যা’ন্ডেলে প্রকাশ করেছিলেন দুটি বেবি বা’ম্পের ছ’বি। এরপর নানা প্র’শ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। এরপর ওইদিনই রাতে কার্য’ত বুব’লী স্বী’কার করেন তিনি মা হয়েছেন।

 

মঙ্গলবার রাতে মা হওয়া প্রসঙ্গে বুবলী সরাসরি বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। ’ কিছু ব্যাপার আর কিছু সময় চা’ওয়া দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। আর আজ প্র’কাশ্যে এলো বুবলীর মা হওয়ার বিষয়টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *