শাকিব-পূজা দুজনেই নাকি এখন ম’জে’ছেন দুজনার প্রে’মে। এমনটাই জানিয়েছেন ঢাকাই সিনেমার এক প্র’যোজক। তিনি তার নাম প্র’কাশ না করার শ’র্তে এ প্রতিবে’দকের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন। শাকিবকে চা’পে ফে’লার জন্যই বুবলী হ’ঠাৎ করে বেবি বা’ম্পের ছবি প্র’কাশ করেছেন বলে জানান সেই প্রযোজক।

 

গত ২৭ সেপ্টেম্বর অভিনেত্রী বুবলীর বে’বি বা’ম্প প্র’কাশের পর গু’ঞ্জ’নে এসেছে আরেক অভিনেত্রী পূজা চেরীর নাম। বুবলী কেন হ’ঠাৎ করে বেবি বা’ম্বের ছবি প্রকা’শ করলেন, তারই স’মীকরণ মেলাতে গিয়ে অনেকেই পূজার নাম খুঁ’জে পাচ্ছেন। তিনি আরও বলেন, ‘শাকিবের প’ক্ষ থেকে পূজার বাড়িতে বি’য়ের প্র’স্তাবও পাঠানো হয়েছিল। এ প্র’স্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক উত্তম আকাশ।’

 

তবে পরিচালক উত্তম আকাশ জানান, তথ্যটি ভি’ত্তিহী’ন। তিনি বলেন, ‘আমিও একটা জায়গায় শু’নলাম বিষয়টি, কিন্তু স’ত্যি করে বলছি আমি বুবলী-পূজা কোনো বি’ষয়য়েই নেই। আমি কয়েক বছর ধরে কা’নাডা থাকছি। সিনেমার অবস্থা খা’রা’প বলে দূ’রেই থাকছি।’

 

বুবলীর স’ঙ্গে পূজার হা’তাহা’তির গু’ঞ্জ’নও আছে চল’চ্চিত্রপাড়ায়। নাম প্রকা’শ করতে না চাওয়া সেই প্রযোজক এ প্রস’ঙ্গে জানান, তিনি অনেকের কাছ থেকে বিষয়টি শু’নলেও অভিনেত্রী পূজার মা তাকে এ ঘট’নাটি সত্য ন’য় বলে জানিয়েছেন। প্রযোজক আরও জানান, শাকিবের স’ঙ্গে পূজার ঘ’নি’ষ্ঠতা গলুই সি’নেমার শু’টিং থেকে।

 

পূজা যে সম্প্রতি আমেরিকার ভি’সা পেয়েছেন, সেটির পেছনে শাকিব খানের সাহা’য্য রয়েছে বলে মন্ত’ব্য করেন তিনি। বুবলীর বেবি বা’ম্পের ছবি প্রকা’শের পর কেন পূজা চেরীর নাম গু’ঞ্জ’নে এলো? এ বিষয়ে জানতে পূজা চেরীকে অনেকবার ফোন করেও পাওয়া যায়নি।

 

পূজা চেরির যে ভাবে আসলো: ‘বী’র’ নামে একটি সিনেমার শু’টিং’ করছিলেন, তখনই প্রে’গনে’ন্ট ছিলেন বুবলীর। সেই অবস্থায়ই তিনি সিনেমাটির একটি গানে শু’টিং’ করছিলেন। ঐ নায়ক তখন তাকে সংসার খরচ বা’বদ মাসে এক-দুই লাখ টাকা দিতেন। তবে কিছুদিন না যেতেই নায়ক সং’সার খরচ দেয়া ব’ন্ধ করে দেন।

 

এতে বুবলী চ’রম দু’রবস্থা’র মধ্যে পড়েন। মান’সিক টা’নাপ’ড়েন এবং স’ন্তানের ভ’বিষ্যত নিয়ে দুঃ’শ্চি’ন্তাগ্র’স্ত হয়ে পড়েন। প্রযোজক জানান, এর মধ্যেই বুবলী জানতে পারেন, নতুন নায়িকা পূজা চেরির সাথে ঐ নায়কের প্রে’মের স’ম্প’র্ক গ’ড়ে উঠেছে। পূজা ঐ নায়কের বাসায় থাকতে শু’রু করেন এবং থাকছেন।

 

কয়েকদিন আগে বুবলী নায়কের বাসায় গিয়ে পূজা চে’রিকে হা’তেনা’তে ধ’রে ফেলেন। এরপর থেকেই বুবলি সিদ্ধান্ত নেন, ঐ নায়কের সাথে বিয়ে এবং সন্তানের কথা প্রকাশ্যে আনবেন। এর প্রাথমিক পদক্ষেপ হিসেবে তিন বছর আগে আমেরিকায় তোলা ‘বেবি বা’ম্পে’র ছবি ফেসবুকে পো’স্ট করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *