পূজা চেরিকে বিয়ে করার জন্য বাড়িতে বিয়ের প্রস্তা’ব পাঠিয়েছেন শাকিব

হঠাৎ করেই গর’ম দেশের ঢা’লিউডপা’ড়া। চিত্রনা’য়ক শাকিব খানের স’ন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শুক্রবার সকালেই এই জু’টির স’ন্তানের ছবি প্র’কাশ্যে এসেছে। জানা গেছে, ২০২০ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে পু’ত্র স’ন্তানের জ’ন্ম দেন বুবলী।

 

সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খা’ন। তাদের সন্তানের বয়স আড়াই বছর। স’ন্তান জ’ন্মের আড়াই বছর পর বিষয়টি কেনো প্রকা’শ্যে আনলেন নায়িকা বুবলী, এমন প্রশ্নই ঘু’রপা’ক খাচ্ছে ভ’ক্তদের মনে।

 

সেই প্র’শ্নের উত্তর খুঁ’জতে গিয়ে শাকিব খানের স’ঙ্গে দেশের সিনেমার নবাগত এক নায়িকার সম্প’র্কের খবর মিলেছে। ওই নায়িকার নাম পূজা চে’রি। শাকিব খানের সঙ্গে স’ম্প্রতি জু’টি বেঁ’ধে অ’ভিনয় করেন পূজা চেরি।

 

সিনেমাটির শু’টিংয়ের সুবা’দে দীর্ঘদিন একস’ঙ্গে সময় কা’টানোর সুযোগ পেয়েছেন তারা; তৈরি হয়েছে স’খ্যতা। এরপরই সম্প’র্কে জ’ড়িয়েছেন তারা, এমনটাই দা’বি করেছেন ঢাকাই সিনেমার এক প্রযোজক।

 

পূজার স’ঙ্গে শাকিবের এই স’খ্যতা কানে পৌছেছে বুবলীরও। সেটা মেনে নিতে না পেরেই সন্তান নিয়ে প্র’কাশ্যে এসেছেন তিনি। শাকিবকে চা’পে ফে’লার জন্যই বুবলী হ’ঠাৎ করে বেবি বা’ম্পের ছবি প্র’কাশ করেছেন বলে জানান সেই প্রযোজক।

 

শুধু তাই নয়, এই প্রযোজকের দা’বি- শাকিবের প’ক্ষ থেকে পূ’জার বাড়িতে বি’য়ের প্রস্তাবও পাঠানো হয়েছিল। প্রযোজক আরও জানান, শা’কিবের সঙ্গে পূজার ঘ’নিষ্ঠ’তা গলুই সিনেমার শু’টিং থেকে।

 

পূজা যে সম্প্র’তি আমেরিকার ভিসা পেয়েছেন, সেটির পেছনে শাকিব খানের সাহায্য রয়েছে বলে মন্ত’ব্য করেন তিনি। যদিও এ বিষয়ে পূজা চে’রি বা শাকিব খানের কা’রোরই বক্তব্য নেওয়া স’ম্ভব হয়নি। গত কয়েকদিন ধরেই নিজেদেরকে আ’ড়ালে রে’খেছেন শাকিব খান ও পূজা চেরি জু’টি।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *