দুই স’ন্তানের বাবা হলেন শাকিব খান, স্বা’মী হলেন না কোনো না’য়িকার

অপু বিশ্বাসের স’ন্তান আব্রাম খান জয়কে স’ন্তানের স্বী’কৃতি দেওয়ার পর এবার বুবলীর সন্তান শেহজাদ খান বীরকেও নিজের স’ন্তানের স্বী’কৃতি দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। আজ (৩০ সেপ্টেম্বর) তিনি স্বী’কার করেন বুবলী ও তার একটি পুত্র স’ন্তান রয়েছে, যার নাম ‘শেহজাদ খান বীর’।

 

স’ন্তানের স্বী’কৃতি দিলেও বুবলীকে বিয়ে করার বিষয়ে কোনও ত’থ্য দেননি শাকিব খান। বুবলীও বিষ’য়টি এ’ড়িয়ে গেছেন। শাকিব খান আজ ছেলের ছবি পো’স্ট করে তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘আমরা চেয়েছিলাম একটি শু’ভ দিনক্ষ’ণ দেখে আমাদের সন্তানকে সবার স’ম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভা’লোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপে’ক্ষা করতে হয়নি।

 

শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শ’ক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দো’য়া কামনা করছি। শাকিব খান ও শবনাম বুবলীর একা’ধিক সূ’ত্র এই খবর প্রকা’শ্যে আসার পর কাছে দা’বি করছে, সন্তানের কথা স্বী’কার করলেও এখন আর একস’ঙ্গে থাকছেন না শাকিব-বুবলী।

 

‘লি’ডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শু’টের আগেই এই দম্পতির ‘বি’চ্ছে’দ’ হয়েছে বলে দা’বি সূ’ত্রগুলোর। শাকিব-বুবরীর ঘ’নি’ষ্ঠ সূত্র জানায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়’র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র স’ন্তানের জ’ন্ম দেন বুবলী। তবে তাঁরা কবে বি’য়ে করেছেন এই তথ্য জানাতে পারেনি সূ’ত্রটি।

 

শাকিব খানের স’ঙ্গে ‘বীর’ সিনেমার ‘শু’টের সময় ঢা’লিউড উ’ত্তা’ল ছিল চিত্রনায়িকা শবনম বুবলীর মা হতে যা’চ্ছেন এমন গু’ঞ্জ’নে। সেই ‘গু’ঞ্জ’ন এতদিনে স’ত্যি হয়েছে। শবনম বুবলী ‘উ’ধা’ও’ ছিলেন ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে। সে সময় নানা গু’ঞ্জ’ন ডালপালা মে’লেছে; সবচেয়ে বড় গু’ঞ্জ’ন ছিল মা হয়েছেন অভিনেত্রী।

 

এই গু’ঞ্জ’ন অ’স্বীকার করে গেল বছরের জানুয়ারিতে প্র’কাশ্যে আসেন শবনম বুবলী। জানান, এত দিন আমে’রিকায় ছিলেন তিনি, ফি’ল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফি’ল্ম এ’কাডেমিতে। ২৭ সেপ্টেম্বর হু’ট করেই ফেসবুকে আমেরিকা থা’কাকালীন দুটি ছবি প্র’কাশ্যে নিয়ে এসেছেন শবনম বুবলী। সেই ছ’বিতে প্রকা’শ্যে দেখা যায় নায়িকার বেবি বা’ম্প। এরপ বুবলীর মা হওয়ার গু’ঞ্জ’ন আরও জো’রা’লো হয়।

 

শাকিব খান দুদিন আগে তার প্রথম স’ন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিনে শুভে’চ্ছা জানিয়ে পো’স্ট দিয়েছিলেন। এর আগে ২০১৭ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাস তার সাথে শাকিব খানের বি’য়ের খবর প্রকাশ করেছিলেন টি’ভিতে সা’ক্ষা’তকার দিয়ে এবং বলেছিলেন যে আব্রাহাম খান জয় তাদের স’ন্তান।

 

তার ঘোষণা অনুযায়ী, ২০০৮ সালের এ’প্রিলে তাদের বি’য়ে হয়েছিলো কিন্তু শাকিব খানের ক্যা’রিয়ারে’র কথা চি’ন্তা করে সেটি গো’প’ন রাখা হয়েছিলো। পরে শাকিব নিজেও বিয়ে ও স’ন্তানের কথা স্বী’কার করে নিয়েছিলেন। কিন্তু পরে আবার তারা বিবাহ বি’চ্ছে’দেরও ঘোষণা দিয়েছিলেন।

 

অপু বিশ্বাস অবশ্য যখন টি’ভিতে শাকিব খানের সাথে গো’প’ন বিয়ে ও স’ন্তান খবর দিয়েছিলেন, তখনই তিনি তখ’নকার উঠতি নায়িকা বুবলির সাথে শাকিব খানের অ’ন্তর’ঙ্গতার প্রস’ঙ্গটি তুলেছিলেন।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *