আবারো বিয়ের পিঁ’ড়িতে বসতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বিয়ের স’ম্ভাব্য সময় আগামী বছর, এরই মধ্যে ঢালিউড খানের জন্য দেখা হচ্ছে পাত্রী। এমন তথ্য নি’জেই জানিয়েছেন শাকিব খান।

 

দেশের একটি গণমাধ্য’মকে বিয়ে প্রস’ঙ্গে শাকিব বলেছেন, ‘চলার পথে একা’ন্ত আপন কারও সহযো’গিতা সবার প্রয়োজন, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁ’জছে। হাতের সব কাজ শেষ করে হয়তো আগামী বছরই বি’য়ের পিঁ’ড়িতে বসতে পারি।’

 

যদিও শাকিব খানের এমন ব’ক্তব্য নতুন নয়। বিয়ে প্রস’ঙ্গে প্রায়ই তিনি এই একই ধরনের বক্ত’ব্য দিয়ে আসছেন গেল কয়েক বছর। এদিকে, অপু বিশ্বাস, শবনম বুবলীর পর শাকিবের স’ঙ্গে চিত্রনায়িকা পূজা চেরির প্রে’মের গু’ঞ্জ’ন গা’ঢ় হয়েছে।

 

এ প্রস’ঙ্গে শাকিবের ভা’ষ্য, ‘আসলে এসব হচ্ছে স্টা’রডমে’র ফসল। বিশ্বের বড় মা’পের তারকাদের নিয়ে এমন গ’সিপ ছ’ড়ানো পুরোনো ট্র্যা’ডিশন। এসব আমি গা’য়ে মা’খি না।

 

সময় হলেই স’বাই দেখতে পায় শাকিব আসলে দেশ ও দেশের চলচ্চিত্রের স্বা’র্থে সব সময় কাজ করে যাচ্ছে; আরে কাজ ক’রেই তো কূ’ল পাই না, প্রে’ম করতে যাব কখন। এদিকে শাকিব খান ২০০৮ সালের এপ্রিলে তাঁ’র স’র্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে গো’পনে বি’য়ে করেন।

 

প্রায় ১০ বছর পর বা’চ্চাসহ সেই খবর প্র’কাশ্যে নিয়ে আসেন অপু। আর তাতেই বেঁ’কে বসেন শাকিব, ২০১৮ সালে বি’চ্ছে’দ হয় এই তারকা দ’ম্পতির। সাবেক এ যু’গলের আব্রাম খান জয় নামে এক পুত্রস’ন্তান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *