মধ্যরাতে গ্রাম থেকে পা’লিয়ে শাকিবের বাসার নিচে অপেক্ষা ১৩ বছরের খাদিজার

একটিবার শাকিব খানের স’ঙ্গে দেখা করার জন্য নরসিংদী থেকে পা’লিয়ে এসেছে এই কিশোরী। মধ্যরা’তে কা’ন্নারত অবস্থায় শাকিবের বাড়ির নিচে ঘ’ণ্টার পর ঘণ্টা প্রহ’র গুনে যাচ্ছে সেই কিশোরী।

 

নরসিংদী থেকে পা’লিয়ে আসা সেই কিশোরীর ভি’ডিও নেট দুনি’য়ায় প্রকা’শ হওয়ার পরই তা ভা’ইরা’ল হয়ে পড়েছে নে’টিজেনদের কাছে। কিন্তু কেন? এমন প্রশ্নের উত্তরে ওই কিশোরীর উত্তর ছিল, টি’ভিতে শাকিব খানের বর্তমান নি’উজ দেখে বাসায় না জানিয়েই ছু’টে চলে এসেছেন তিনি।

 

ভা’ইরা’ল হওয়া ১৮ মিনিট ১০ সেকে’ন্ডের ওই ভি’ডিওতে ওই কিশোরী প্রথমে জানায়, শুধু একনজর দেখার জন্যই নাকি শাকিবের স’ঙ্গে দেখা করতে এসেছে। শাকিবের গুলশানের বাড়িতে দাঁ’ড়িয়ে থাকা ওই মেয়ে কোনোভাবেই শাকিবের স’ঙ্গে দেখা না করে যাবে না। ১৩ বছর বয়সী সেই কিশোরীর নাম খাদিজা।

 

ওই ভি’ডিওতে খাদিজাকে মায়ের স’ঙ্গেও কথা বলতে দেখা যায়। শাকিবকে নক’ল করে করা টি’কট’ক ভি’ডিও খাদিজার ভা’ইরা’ল হয়েছে মায়ের স’ঙ্গে ক’থোপকথনে তাও স্প’ষ্ট হয়ে ওঠে ভি’ডিওটিতে।

 

একপর্যায়ে কা’ন্নায় ভে’ঙে পড়ে কিশোরী খাদিজা শাকিবকে অনুরো’ধ করে তার কাছে আসার জন্য। ভবিষ্যতে নায়িকা ও অভিনয় করতে চাওয়া এই কিশোরী খাদিজা শাকিব খানের বড় ভ’ক্ত।

 

এদিকে মধ্যরাতে ১৩ বছরের কিশোরী মেয়ে খাদিজা রা’স্তায় কতটা নি’রাপদ এ বিষয়ে শাকিবের বাড়ির গা’র্ডের স’ঙ্গে কথা বলা হলে গার্ড জানান, কোনোভাবেই শাকিবের স’ঙ্গে দেখা করার নিয়ম নেই। বরং নিরাপ’ত্তার জন্য পুলিশের কাছে সোপ’র্দ করার ব্যবস্থা করা যেতে পারে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *