শাকিব-বুবলীকে নিয়ে আ’লোচনা থামছেই না। ফিল্মপাড়া থেকে শুরু করে বিভিন্ন মহ’লে আলোচনায় এ জু’টি। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিনভর নাট’কীয়তা শেষে শনিবার (১ অক্টোবর) মু’খোমু’খি হয়েছেন শাকিব-বুবলী।

 

অং’শ নিয়েছেন আপাত’ত তাদের শেষ সিনেমার শেষ দিনের শু’টিংয়ে। ক’ড়া নি’রাপ’ত্তায় দিনব্যাপী শু’টিং করেছেন শাকিব-বুবলী। তপু খানের পরিচালনায় ‘লি’ডার- আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শু’টিংয়ে অংশ নিয়েছেন। শনিবার (১ অক্টোবর) রাজধানীর একটি অ’ভিজা’ত হোটেলে চিত্রায়ণ হয়েছে গানটির।

 

গানের শি’রোনাম ‘সুরমা সুরমা’। রো’মান্টি’ক এ গানটিতে ক’ণ্ঠ দিয়েছেন ইমরান ও কোনাল। গানের কো’রিওগ্রা’ফি করেছেন হাবিব। জানা গেছে, রো’মান্টিক গানের শু’টিংয়ে আ’নরোমা’ন্টিক ছিলেন শাকিব-বুবলী। শু’টিং করেছেন দূর’ত্ব বজায় রেখে। কিন্তু কেন? জানতে চাওয়া হয়েছিল শু’টিং ইউনিটের এক সদস্যের কাছে।

 

নাম প্রকাশ না করার শ’র্তে তিনি বলেন, ‘শাকিব ভাইয়ের মন অনেক খা’রা’প ছিল। বুবলী আপারও মন খারা’প ছিল। খোঁজ নিয়ে জানা গেছে, শু’টিংয়ে একে অপরের হাত ধ’রতেও রাজি হননি শাকিব-বুবলী। শুট শেষ হওয়ার স’ঙ্গে স’ঙ্গে দুজন দুদিকে চলে গিয়েছিলেন। সেটে তেমন কোনো কথা হয়নি তাদের!

 

এ জু’টির মন খারা’প ছিল- তার প্রমাণ পাওয়া গেছে বি’হাইন্ড দ্য সিনের বিভিন্ন ফু’টেজে। আরেকটি সূত্র জানায়, শনিবার সকালেই শু’টিং সেটে হাজির হয়েছিলেন বুবলী। সেটে এসে মে’কআপ নিয়েছেন তিনি। আর শাকিব খান সেটে ঢু’কেছেন বেলা ১১টার পর। বাসা থেকে মে’কআপ নিয়ে এসেছিলেন ঢালিউড ভাইজান।

 

শু’টিংয়ের বিষয়ে পরিচালক তপু খান এক সা’ক্ষাৎকারে বলেন, সুন্দরভাবেই গানের শু’টিং শেষ হয়েছে। পুরো টিম এ’নজয় করেছে। সেলিব্রেশন মুডে শু’টিং শেষ হয়েছে। দেশপ্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘লিডার-আমি বাংলাদেশ’। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব-বুবলী চু’ক্তিব’দ্ধ হয়েছিলেন ২০২১ সালের ১৮ ফেব্রুয়ারি।

 

শাকিব-বুবলী জুটির ১২তম সিনেমা এটি। সিনেমাপা’ড়ার অনেকেই বলছেন, এটিই হতে যাচ্ছে শাকিব-বুবলী জু’টির শেষ সিনেমা। কারণ এরপর নতুন কোনো সিনেমায় এখনো সাইন করেননি এ জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *