নতুন প্র’জন্মের চিত্রনায়িকা পূজা চেরি। সম্প্রতি সময়ে এক নায়কের সঙ্গে প্রেমের গু’ঞ্জনে স’মালোচনার মুখে পড়েন তিনি। প্রায় পাঁচ দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে স্যোশাল মিডিয়ায় নিজের উপস্থিতির জানান দিলেন নায়িকা।

 

রোববার (২ সেপ্টেম্বর) সাড়ে ১২টায় ফেসবুকে নিজের চা’রটি ছবি পোস্ট করেন পূজা। তার পরনে সাদা গাউন, মাথায় ফুলের ক্রাউন। প্র’কৃতির মাঝে পেছন থেকে তোলা পূজার ছবিগুলো অ’ন্তর্জা’লে শু’ভ্রতা ছড়াচ্ছে।

 

এই নায়িকার লুক বরাবরই নে’টিজেনদের নজর কা’ড়ে। এবারও তার ব্য’তিক্রম হয়নি। ঠিক এর কিছুক্ষণ পরেই তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টে যুক্তরাষ্টের ভিসার তিনটা ছবি পোস্ট করেন।

 

এর ক্যাপশনে লেখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি’। ছবিতে দেখা যায় পূজার মাও পেয়েছেন যুক্তরাষ্ট্রের ভিসা। এর আগে জানা যায় দীর্ঘদিন ধরেই দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন এই নায়িকা। তবে বিশ্ব’স্ত সূত্র থেকে জানা যায়, বুধবার (২৮ সেপ্টেম্বর) ভিসা পেয়েছেন ‘গলুই’ ছবির এই নায়িকা।

 

এদিকে টক অব দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির স’ঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্র’জন্মের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গু’ঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! য’দিও গু’ঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

 

এসব বিষয়ে জানতে পূজা চেরিকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণা রায়ের নম্বরটিও। পূজা চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে।

 

নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছিল না পূজাকে। আজ আবার সরব হলেন ঢালিউডের এই প্রজন্মের নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *