ছেলে রাজ্যর জন্য ঘুম হয়না পরীমনির, গভীর রাতেও থাকতে হয় জেগে

প্রায় দুই মাস হতে চলল, মা হয়েছেন চিত্রনায়িকা পরীম’ণি। আপাতত মাতৃত্বের দারুণ সময় কা’টাচ্ছেন তিনি। ছেলেকে নিয়েই এখন তার সব ব্য’স্ততা।

 

রোববার (২ অক্টোবর) রাত ৩টা ৪৫ মিনিটে নিজের ভে’রিফা’য়েড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, আমার ছেলে না ঘুমালে তো আমারও ঘুম নেই। তারপর একটা সময় ছেলে আমার ঠি’কই ঘুমায় আর আমি চাত’কের মতো তার মুখের দিকে তা’কিয়ে থাকি, কখন সে ঘুমু ঘুমু হাসবে।

 

নায়িকার স্ট্যাটাস থেকে নে’টিজে’নরা ভে’বে নিচ্ছেন, মাতৃত্বের এক সুন্দর সময় কা’টাচ্ছেন পরী। ছেলের জন্য রাতের পর রাত জাগতে হলেও এতটুকু ক্লা’ন্তি নেই তার। গভীর রাতে ছেলে ঘুমালেও তার হাসিমুখ দেখার অপে’ক্ষায় থাকছেন মা পরী। এ যেন এক পরম তৃ’প্তি।

 

সোশ্যাল মি’ডিয়ায় প্রায়ই ছেলের ছবি প্রকাশ করেন পরী। সম্প্রতি রাজ্যকে নিয়ে কাশবনে ঘুরে এসেছেন তিনি। সেই মু’হূর্তটি লে’ন্সব’ন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘শান্তি’।

 

রাজ-পরীর দু’ষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকা’ণ্ড বরাবরই ভ’ক্তদের নজর কে’ড়েছে। অ’ন্তর্জালে তাদের নানান মুহূ’র্তের ছবি দেখে প্রেমের আকু’তি জেগেছে নে’টিজেনদের মনে। এবার সন্তানসহ পূর্ণ পরিবারের সাধ মি’টেছে নে’টিজেনদের।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *