কাতারজুড়ে বিভিন্ন গ্রু’পের অনেক হাইপারমার্কেট রয়েছে। হাইপারমার্কেটগুলো নিজেদের বাণিজ্যিক কৌ’শল অনুযায়ী ক্রেতাদের আকৃ’ষ্ট করতে বিভিন্ন সময় নানা ধরণের আক’র্ষণীয় অফার দিয়ে থাকে।

 

এই অফারগুলোর মধ্যে কিছু কিছু অফার কাতারের মানুষের কাছে খুবই জনপ্রিয়। সাফারি হাইপারমার্কেটের ১০-২০-৩০ রিয়ালের অফাটি এমনই জনপ্রিয় অ’ফারগুলোর মধ্যে অন্যতম।

 

৩ অক্টোবর সোমবার থেকে ১০-২০-৩০ রিয়ালের অফার চা’লুর ঘোষণা দিয়েছে সাফারি গ্রুপ। এক বিবৃ’তিতে সাফারি কর্তৃপ’ক্ষ জানায়, কাতারের নাগরিক ও বিদেশিসহ আমাদের সব গ্রাহকরা এই জনপ্রিয় অফারের জন্য অধীর আগ্রহে অপে’ক্ষা করছেন।

 

ফল, সবজি, মাছ, মাংস, বেকারি, গরম খাবার, প্রসাধনী, গৃহস্থালী, তৈরি জিনিসপত্র, জুতা, ইলেকট্রনিক্স, টেক্সটাইল, কম্পিউটার, দৈনন্দিন ব্যবহারের অন্যান্য আনুষা’ঙ্গিক জিনিসপত্রসহ হাজার হাজার পণ্য এই অফারের আওতায় থাকবে। এসব পণ্যের মূল্য থাকবে ১০ রিয়াল, ২০ রিয়াল আথবা ৩০ রিয়ালের ম’ধ্যে।

 

এছাড়াও ১ হাজার ৪০০ গ্রামের পারডি’ক্স চিকেন গ্রিলার বিক্রি হচ্ছে মাত্র ১০ রিয়ালে। ৫ কেজি কো’হিনুর এভরিডে বাসমতি রাইসের প্যাকেট ২০ রিয়াল। ৪৫০ গ্রামের দুটি লি’পটন ইয়েলো লেবেল চা পাউডার ৩০ রিয়াল। ৪০০ এমএলের দুটি ডোভ শ্যাম্পু ২০ রিয়াল। রটপাংকট ফ্লা’স্ক ৩০ রিয়াল ও রেডমি এয়ারডটস ৩০ রিয়াল।

 

এই পণ্যগুলো ১০-২০-৩০ রিয়াল অফারের প্রধান আক’র্ষণ। সাফারি বেকারি এবং হট ফুড সেকশনে পশ্চিম, উত্তর ও দক্ষিণ ভারতীয় খাবারের পাশাপাশি আরবি ও চাইনিজ খাবারের মতো এ’কাধিক বিভিন্ন সু’স্বাদু খাবার রয়েছে।

 

খাবারের অফারের মধ্যে রয়েছে চিকেন বিরিয়ানি ও চিকেন মজবুসহ ক’ম্বো অফার। ফ্রেশ ফুড ক্যাটাগরিতে ফ্রেশ জ্যাম, বাটার ব্লক, রুমি চিজ, রেড চেডার চিজ, ফ্রেশ পনির এবং লেবুর আচার পাওয়া যাবে। এদিকে ঠা’ন্ডা বিভাগে বিভিন্ন ধরণের জুস, পানীয় জল, চিকেন ফ্র্যাঙ্কস, চিকেন নাগেটস, আইসক্রিম, দুধ ও দুধের পণ্যগুলো এই অফারে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *