অপু বিশ্বাসকে তালাক দেয়ার ৪ মাসের মধ্যেই বুবলীকে বিয়ে করেন শাকিব

শাকিব খানের বিপরী’তে ৭২টিরও বেশি সিনেমায় অভি’নয় করে আ’লোচনায় এসেছিলেন অপু বিশ্বাস। ভ’ক্তরা তাকে ভালোবেসে ‘ঢালিউড কুইন’ উপাধি দি’য়েছিলেন। পর্দার স’ঙ্গে অপু বিশ্বাস হয়ে উঠেছিলেন শাকিব খানের সহধর্মি’নী। কিন্তু অনেকটাই গো’পনে।

 

শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। শাকিব খানের উত্তরার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থি’তিতে মা’লা বদ’ল করেছিলেন তারা। যদিও বিয়ের খবরটি গো’পন রেখেছিলেন এ জু’টি। শুধু বিয়েই না সন্তান জ’ন্মের খবরও গো’পন রেখেছিলেন শাকিব-অপু।

 

২০১৭ সালের ১০ এপ্রিল সন্তা’নসহ একটি বেসরকারি টেলিভিশনে লা’ইভে আসেন অপু বিশ্বাস। জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লি’নিকে তাদের স’ন্তানের জ’ন্ম হয়। নাম রাখা হয় আব্রাম খান জয়। ক্যারিয়ারের কথা চি’ন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গো’পন রাখেন শাকিব-অপু।

 

এরপর বিভিন্ন অভি’যোগে তি’ক্ত হয়ে উঠে শাকিব-অপুর সং’সার। তার মধ্যে ঢু’কে পড়ে চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৭ সালের ১৮ মার্চ হ’ঠাৎ করেই শাকিব খানের ছ’বি শেয়া’র করে বুবলী লেখেন, ফ্যামিলি টাইম। এরপর তে’লে’-বে’গুনে জ্ব’লে ওঠেন অপু বিশ্বাস। মানতে পারেননি পো’স্টটি। লাই’ভে এসে জানিয়ে দেন সবকিছু।

 

অনেক জ’ল ঘো’লা হওয়ার পর ২০১৭ সালের ২২ নভেম্বর বি’চ্ছে’দের আবে’দন করেন শাকিব খান। এটি কা’র্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ। তার ঠিক চারমাস নয়দিন পর বুব’লীকে বিয়ে করেন শাকিব খান। বুবলীর দেওয়া স্ট্যা’টাস হিসেব করে এ তথ্যই পাওয়া গেছে।

 

অপু বিশ্বাসকে বি’দায় দিয়ে বুবলীকে নিয়ে ব্য’স্ত হয়ে পড়েন শাকিব খান। সংবা’দ পাঠিকা থেকে শাকিব খানের হাত ধরে নায়িকা বনে যান বুবলী। ‘ব’সগিরি’ সিনেমার মাধ্যমে অভি’ষেক হয় এ জুটির। ২০২০ সালের ফেব্রুয়ারিতে বুবলীকে নিয়ে গু’ঞ্জ’ন শুরু হয়।

 

শাকিব খানের সন্তানের মা হতে যাচ্ছেন তিনি- এমন তথ্য ছ’ড়িয়ে প’ড়ে শোবিজে। কিন্তু মুখে কু’লুপ আঁ’টেন শাকিব-বুবলী। নি’ন্দুকে’র ক’টূ আ’ক্রম’ণ থেকে বাঁ’চতে গা ঢাকা দেন বুবলী। অ’ন্তঃস’ত্ত্বা হয়ে চলে যান আমেরিকায়। ২০২০ সালের ২১ মার্চ পুত্র স’ন্তান জ’ন্ম দেন বুবলী। নাম রাখা হয় শেহজাদ খান বীর।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *