দুবাইতে বসবাসরত এক এশিয়ান প্রবাসী ৩ অক্টোবর সোমবার আবুধাবিতে অনুষ্ঠিত বিগ টি’কিটের ড্রেতে ২০ মিলিয়ন দিরহাম জিতেছে। প্রদীপ কেপি কেরালা রাজ্যের বাসি’ন্দা।

 

তিনি জেবেল আলীর একটি গাড়ি কোম্পানিতে হেলপার হিসেবে কাজ করেন। ২৪ বছর বয়সী এই ব্যক্তি গত বছর ধরে টিকিট কিনছেন এবং অবশেষে ০৬৪১৪১ নম্বর টিকিটের সাথে বড় পু’রস্কার জিতেছেন।

 

প্রদীপ এবং তার ২০ জন সহকর্মী ১৩ সেপ্টেম্বর অনলাইনে টি’কিট কি’নেছিলেন এবং পুরস্কারের অর্থ ভাগ করে নেবেন। ড্র হো’স্টরা যখন তাকে তার বড় জয়ের কথা জানাতে তার সাথে যোগাযোগ করেছিল, তখন নতুন মাল্টি-মি’লিওনিয়ার বলেছিলেন যে তিনি নাইট ডিউটিতে ছিলেন।

 

“হ্যাঁ, আমি ডিউটিতে আছি, নাইট ডিউটি,” তিনি জবাব দেন। প্রদীপ, যিনি গত সাত মাস ধরে দুবাইতে বসবাস করছেন, পরে প্রকাশ করেছেন যে তিনি জ্যাকপট জিততে খুব রো’মাঞ্চি’ত এবং তার ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলেন না।

 

তিনি তার পুর’স্কার কীভাবে ব্যয় করবেন জানতে চাইলে প্রদীপ বলেন, তিনি এখনও কোনো পরিকল্পনা করেননি কারণ তিনি এটি জয়ের আশা করেননি। ইতিমধ্যে, আব্দুল খাদার ড্যানিশ এইচএম, দুবাই থেকে আরেক ভারতীয় প্রবাসী, ৩০ সেপ্টেম্বর ১ মিলিয়ন দিরহাম দ্বিতীয় পুর’স্কার জিতেছেন।

 

ভারতীয় নাগরিক শাজি পুথিয়া ভি’টিল এবং মোহাম্মদ আলী পরথোদি ড্রিম কার জিপ গ্র্যান্ড চেরোকি সিরিজ ০৮ জিতেছেন। ২৫ মিলিয়ন দিরহামের জ্যাকপটের জন্য পরবর্তী র‌্যা’ফেল ড্র অনুষ্ঠিত হবে ৩ নভেম্বর। এবং প্রথমবারের মতো, ১ কেজি সোনার একটি সাপ্তাহিক পুরস্কারও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *