বড় ছেলে শাফকাত আসিফ র’ণর বিয়ে করিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। সোমবার রাজধানীর অফি’সার্স ক্লাবে সম্পন্ন হয় সেই বিয়ের আনুষ্ঠানিকতা। সেখানে নামকরা অনেক গায়ক-গায়িকা, গী’তিকার, সংগীত পরিচালক ও অভিনয়শি’ল্পীরা উপস্থিত ছিলেন।

 

কিন্তু দাওয়াত পাননি কণ্ঠশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম। এতে হতা’শ তিনি। মমতাজ তার সেই হ’তাশা’র কথা ব্য’ক্ত করেছেন ফেসবুকের পাতায়। মঙ্গলবার গায়িকা তার পেজে লিখেছেন, ‘হায়রে রাজনী’তি! আজকে যদি এমপি না হইতাম তাহলে একটা বিয়ের দাওয়াত খে’তে পারতাম।’

 

কিন্তু কেন দাওয়াত পেলেন না মমতাজ? অনেকে মনে করছেন, আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করে সংসদ সদস্য হয়েছেন মমতাজ। অন্যদিকে আসিফ আকবরের নাম জ’ড়িয়ে আছে বিএনপির রাজনীতির স’ঙ্গে।

 

সেই রাজনৈতিক বৈ’রিতা’র কারণেই দাওয়াত পাননি মমতাজ। পরে মমতাজের পো’স্ট সেই ধারণাকে আরও পা’কাপো’ক্ত করে।যদিও মমতাজের পোস্টে আসিফ একটি ম’ন্তব্যের মাধ্যমে বিষয়টি পরি’ষ্কার করেছেন। গায়ক লিখেছেন, ‘প্রিয় মম ( মমতাজ এমপি)।

 

তুমি আমি সেরা পারিবারিক বন্ধু। এখানে কোনোদিনই রাজনী’তি প্রবেশের সুযোগ নেই। মাত্র চার দিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হু’ট করে হয়ে গেছে। তোমাকে ক’ন্টাক্ট করার মত সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই।’

 

মমতাজকে তিনি মন থেকে ফি’ল করেছেন উল্লেখ করে আসিফ লিখেছেন, ‘আমি তোমার সবসময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ আমরা বাসায় তোমার সারাজীবন দা’ওয়াত। ক’ষ্ট নিও না বন্ধু, ভু’ল হলে ক্ষ’মা চাই। নিশ্চয়ই দ্রুত আমাদের দেখা হবে। ভালোবাসা অবিরাম বন্ধু।

 

আমার ব্য’ক্তিগত সম্প’র্কে রাজনী’তির কোনো চা’ন্সই নেই এবং তুমি সেটা জানো।’ গত ২৪ সেপ্টেম্বর কুমিল্লার ছেলে গায়ক আসিফের বড় ছেলে রণর সঙ্গে গোপা’লগঞ্জের মেয়ে ইসমত শেহরীন ঈশিতার বাগদান সম্প’ন্ন হয়।

 

এরপর গত ২ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে তাদের গায়ে হলুদ সম্পন্ন হয়। একই জায়গায় সোমবার হয় বিয়ের অনুষ্ঠান। এদিন সেখানে শোবিজ থেকে হাজির ছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা, কনকচাঁপা, কুমার বিশ্বজিৎ, গীতিকার কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন, চিত্রনায়িকা নিপুণ এবং এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা, নিশিতা বড়ুয়া, সালমা ও কোনালসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *