গায়ক আসিফ আকবরের ছেলের বিয়ে হলো স’ম্প্রতি। বিয়েতে মিডিয়ার মানুষেরা নিম’ন্ত্রিত ছিলেন, ছিলেন গণমাধ্যমকর্মীরা। তবে অনুষ্ঠানে নিম’ন্ত্রণ না পাওয়ার কথা জানিয়েছিলেন সংসদ সদস্য মমতাজ। ফেসবুক পো’স্টে জানানো এই আক্ষে’পমূলক কথার নিচেই জবাব দিয়েছেন আসিফ আকবর।

 

মমতাজ স্ট্যাটাসে লেখেন, ‘হা’য়রে রাজনীতি! আজকে যদি এমপি না হ’তাম, তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম। ’ মমতাজের সেই পো’স্টের ক’মেন্টে আসিফ লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি )।

 

তুমি আমি সেরা পারিবারিক ব’ন্ধু, এখানে কোনো দিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চার দিন সময় পেয়ে’ছি ছেলের বিয়ের জন্য। সব কিছুই হু’ট করে হয়ে গেছে। ’

 

আসিফ বলেন, ‘তোমাকে ক’ন্টাক্ট করার মতো সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফি’ল করেছি। আমি তোমার সব সময়ের বন্ধু। একদিন সময় দাও বা’চ্চাদেরসহ, আমার বাসায় তোমার সারাজীবন দাওয়াত।

 

ক’ষ্ট নিও না বন্ধু, ভু’ল হলে ক্ষ’মা চাই। নিশ্চয়ই দ্রু’ত আমাদের দেখা হবে। ভালোবাসা অবিরাম বন্ধু’। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনী’তির কোনো চা’ন্সই নেই এবং তুমি সেটা জানো। গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে আসিফের বড় ছেলে রণ ও ঈ’শিতার বিয়ের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠান’স্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। এর আগে গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্প’ন্ন হয়েছে। পরবর্তী সময়ে ২ অক্টোবর আয়োজন করা হয়েছিল তাদের মেহেদিসন্ধ্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *