প্রেম-বিয়ে-স’ন্তান-সংসরসহ নানা বিষয় নিয়ে কিছুদিন ধরেই শো’বিজ অ’ঙ্গনে ট’ক অব দ্যা টাউনে প’রিণত হয়েছেন ঢালিউড অভিনেতা শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। এর স’ঙ্গে উঠে এসেছে অপু বিশ্বাস ও সন্তা’ন আব্রাম খান জয় প্রস’ঙ্গ। নায়িকা পূজার চেরির স’ঙ্গে প্রেমের গু’ঞ্জন তো আছেই!

 

গেল ২৭ সেপ্টেম্বর বুবলী প্রথমে বেবি বা’ম্পের ছবি প্রকাশ করেন। এরপর তিনি ৩০ সেপ্টেম্বর ছেলের ছ’বি প্রকাশ করেন। একই সময়ে শাকিবও ছেলের ছবি প্রকাশ করেন। এরপর থেকেই তুমুল আ’লোচনায় নিয়ে উঠে আসেন শাকিব। তবে এবার সরাসরি গণমাধ্যমের স’ঙ্গে নানা বিষয়ে খো’লামেলা কথা বলেছেন ঢালিউড কিং।

 

স’ম্প্রতি এক সা’ক্ষাৎকারে শাকিব বলেছেন, এখন পর্যন্ত শ’তাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্র’ত্যেক নায়িকার স’ঙ্গেই প্রেম-বিয়ের সম্প’র্কে জ’ড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যা’ন্ডা’ল আছে? আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর র’টেছে সবই তো গু’ঞ্জ’ন।

 

না হলে যাদের জ’ড়িয়ে আমার সম্প’র্কে বলা হচ্ছে তারা কি মুখ ব’ন্ধ করে রাখতো? সেলিব্রে’টিদের ব্যক্তিগত বিষয় প্রস’ঙ্গে এক প্র’শ্নের জবাবে শাকিব খান বলেন, সেলিব্রে’টিদের সবকিছুই পাবলিক দেখতে চায়, তাই বলে কি একজন সেলিব্রেটির বেডরু’মের দৃশ্য পাব’লিককে দেখানো যায়? তার প্রাইভে’সি বলে কি কিছু থাকতে নেই?

 

তিনি বলেন, হলিউড-বলিউড এমনকি টলিউডের তার’কাদের কথাই যদি বলি, সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে। সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উ’ন্মাদ’না কখনো দেখা যায়? টালিগ’ঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলন মা’স্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শ’ব্দ নেই।

 

বুবলীর সঙ্গে বাকি জীবন কা’টাবেন কিনা- এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, বি’চ্ছে’দের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সু’খী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *