কাতারেই শেষ, এরপর আর বিশ্বকাপে দেখা যাবে না মেসিকে

কাতারেই শেষ। তার পর আর বিশ্বকাপে দেখা যাবে না লিওনেল মেসিকে। বাম পায়ের জাদুকর স্ব’য়ং নিজের ভবি’ষ্যতের কথা জানিয়ে দিয়েছেন। সোশ্যাল মি’ডিয়ায় যা ছ’ড়িয়ে পড়েছে। লিও মেসি বলেছেন, এটাই আমার শেষ বিশ্বকাপ।

 

সি’দ্ধান্ত নিয়ে ফেলেছি। তবে প্যারিস সাঁ জাঁ নাকি বার্সেলোনার জার্সি গায়ে দেখা যাবে বিশ্ব ফুটবলের রাজপুত্রকে, তা এখনও স্থি’র করেননি এলএম১০। ২০২৩ সালে সেই ব্যাপারে সি’দ্ধান্ত নেবেন আর্জেন্টাইন মহাতারকা। খবর ডেইলি মেইলের।

 

আর্জেন্টাইন ফুটবল সংস্থার তরফ থেকে স্থি’র করা হয়েছে, কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দল ডিয়েগো ম্যারাডোনার ছবি পকেটে রাখা হবে। মেক্সিকো বিশ্বকাপের মহানায়ককে শ্রদ্ধা জানানোর জন্যই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

 

আর কাতার বিশ্বকাপ শুরুর আগেই ম্যারাডোনার সুযোগ্য শিষ্য মেসি জানিয়ে দিলেন, এই বিশ্বকাপই তার শেষ বি’শ্বকাপ হতে চলেছে। ২০০৬ সালে প্রথম বিশ্বকাপ খেলেন মেসি। এরপর খেলেছেন আরও ৩ বিশ্বকাপ। মেসির হাত ধরে আর্জেন্টিনা বিশ্বকাপ খরা ঘু’চাবে—প্রতি বিশ্বকাপের আগেই শোনা গেছে এমন রব।

 

তবে প্রতিবারই লেখা হয়েছে আক্ষে’পের গল্প। ১৯৮৬ সালেই আর্জেন্টিনা শেষ বিশ্বকাপ জিতেছিলো। এর পরে আলেসান্দ্রো সাবেয়ার কো’চিংয়ে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছিল নীল-সাদা জা’র্সিধারীরা।

 

কিন্তু জার্মানি স্বপ্ন ভে’ঙে দেয় মেসির। চার বছর পরের রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে বি’ধ্ব’স্ত হয়ে মেগা টুর্নামেন্ট থেকে বি’দায় নিতে হয় মেসির আর্জেন্টিনাকে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *