পূজা ছোট একটা মেয়ে, সারা রাত কান্না করেছে: মা ঝর্না

ব্য’ক্তিগত জীবনের নানা ই’স্যু নিয়ে আলোচনার তুঙ্গে রয়েছেন শাকিব খান। নায়িকা বুবলীর স’ঙ্গে সম্প’র্ক ও তাদের আ’ড়াই বছরের সন্তান শেহজাদ খান বীরের বিষয় প্রকা’শ্যে আসার পর থেকে তুমুল সমালোচিত হচ্ছেন ঢাকাই সিনেমার কিং খান। চিত্রনায়িকা অপু বিশ্বাসের মতোই ভাগ্য বরণ করতে যাচ্ছিলেন বুবলী— এমন কথা তুলে শাকিবকে তু’লোধো’না করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

এরই সঙ্গে হালের আ’লোচিত নায়িকা পূজার চেরির স’ঙ্গে শাকিবের প্রেমের গু’ঞ্জ’ন ঝ’ড় তু’লেছে সামাজিকমাধ্যমে। যদিও এসব গু’ঞ্জ’নের সত্যতা মেলেনি। তবে বিষয়টি নিয়ে বি’পর্য’স্ত হয়ে পড়েছেন পূজা। মান’সিকভাবে ভে’ঙে পড়েছেন। সারা রাত কান্নাকাটিও করেছেন তিনি।

 

একটি সংবাদমাধ্যমকে এসব জানিয়েছেন পূজা চেরীর মা ঝর্না রায়। তিনি বলেন, প্রেমের বিষয়টি পুরোপুরি গু’জব। অনেকে সত্যটা না জেনেই এই বিষয়ে গু’জব ছড়িয়ে যাচ্ছে। পূজা এখনো ছোট একটা মেয়ে। সে পুরোপুরি ভে’ঙে পড়েছে। রাতভর কান্না করছে। মা হিসেবে এই ক’ষ্ট আমি মেনে নিতে পারি না। সত্য ঘটনা না জেনে এ ধরনের খবর র’টানো কতটা যৌক্তিক?

 

ঝর্না রায় আরও বলেন, আমরা পূজাকে মান’সিকভাবে সাহ’স জু’গিয়ে যাচ্ছি। বোঝানোর চেষ্টা করছি। পূজা তবুও কা’ন্না করছে। তাকে বোঝানো যাচ্ছে না। সে যখন একটি প্রযোজনা হাউসে (জাজ মাল্টিমিডিয়া) চু’ক্তিব’দ্ধ ছিল তখন কিন্তু এমন গু’ঞ্জ’ন শোনা যায়নি। যখনই ওই হাউস থেকে বেরিয়ে ‘গলুই’ করেছে, এরপর থেকেই তাকে নিয়ে নানা গু’জবে’র ডালপালা মেলছে।

 

আমি সবাইকে বলব স’ত্যটা না জেনে এ ধরনের আলোচনা থেকে বি’রত থাকতে। এ ছাড়া কিছুদিন আগে ‘হৃদিতা’ সিনেমার প্রচারে অংশ না নেওয়ারও অভি’যোগ উঠেছিল পূজা চেরীর নামে। কিন্তু বিষয়টিকে মি’থ্যা প্রমা’ণ করে ইতোমধ্যেই প্রচারে অংশ নিয়েছেন এই চিত্রনায়িকা।

 

পূজা চেরী বলেন, ‌‌‌‘অভিনেত্রী হিসেবে সর্বোচ্চ ভালো করার চে’ষ্টা করেছি। দর্শকরা যখন পর্দায় হৃ’দিতা কিংবা কবিরকে দেখবেন, তারা অন্তত বলবেন যে চরি’ত্রগুলো পারফেক্ট ছিল। সরকারি অনুদান পাওয়া ‘হৃদিতা’ সিনেমায় পূজা চেরির বিপরীতে আ’ছেন এ বি এম সুমন ।

 

আনিসুল হকের লেখা গল্পটি একটি জনপ্রিয় উপন্যাস। সে উপন্যাসটি পর্দায় যেনো আরও প্রাণবন্ত হয়ে উঠেছে। পূ’জার ভাষ্য, ‘সিনেমাটি সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস হৃ’দিতা অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমার গল্প খুবই হৃদয় ছোঁ’য়া। প্রথমবারের মতো কোনো সাহিত্য-নির্ভর সিনেমায় কাজ করেছি। আমার বিশ্বাস ছবিটি দর্শকদের হৃদয় ছুঁ’য়ে যাবে।’

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *