শাকিব খানের স’ঙ্গে শবনম বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্র’কাশের পর আরেক অভিনেত্রী পূজা চেরির স’ঙ্গে অভিনেতার সম্পর্কের গু’জব ছ’ড়িয়ে পড়ে সা’মাজিক যোগাযোগ মাধ্যমে। পূজা একসময় শিশুশিল্পী চরিত্রে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন শাকিবের স’ঙ্গে। সেই সূত্র ধরে নে’টিজেনরা মন্তব্য করে বসেছেন প্রার্থনা ফারদিন দীঘিকে নিয়েও।

 

সবই দেখেছেন ‘চাচ্চু’ অভিনেত্রী। সম্প্রতি এক ভি’ডিও সা’ক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন দীঘি। তবে শাকিব খানের ব্য’ক্তিগত বিষয় নিয়ে না বলতে চাইলেও এই অভিনেতার নায়িকা হওয়া প্রস’ঙ্গে দীঘি বলেন, আমার মনে হয় না বিষয়টা খুব ইজি হবে। আমি একজনকে ছোটবেলায় চাচ্চু বলে ডেকেছি, বাবা ডেকেছি।

 

তার স’ঙ্গে শাড়ি মিলিয়ে নাচব- গাইব এটা পসিবল না। যারা ছোটবেলায় তার সঙ্গে কাজ করেননি তাদের জন্য ইজি হতে পারে, আমার জন্য না। আমি নিজে যেমন মানতে পারব না, দর্শকরা তো আরো মানতে পারবেন না। এদিকে রায়হান রাফির পরিচালনায় শাকিব খান প্রথমবারের মতো অভি’নয় করতে যাচ্ছেন।

 

পরিচালক জানিয়েছেন ‘প্রেমিক’ নামের ছবিটিতে শাকিব ও তার স’ঙ্গে আগে কাজ করেছে এর বাইরে নতুন কেউ নায়িকা হবেন। দেশের পরিচিত মুখই নিবেন বলে তারা জানিয়েছেন। তবে চলচ্চিত্রপাড়ায় জোর গু’ঞ্জন উঠেছে পরিচিত কেউই আপাতত এ ছবিতে অভিনয় করতে রাজি হচ্ছে না।

 

চলচ্চিত্রপাড়ায় গু’ঞ্জন উঠেছিল ‘প্রেমিকা’- এর প্রেমিকা হবেন তানজিন তিশা। কিন্তু তিশা এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি অ’স্বীকার করেছেন। বলেছেন, এটি গু’জব। এধরনের কিছু হলে তিনি জানাবেন। তিশার এমন ব’ক্তব্যের পর ছবি সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, তারা নাজিফা তুষি, সামিরা খান মাহিসহ বেশ কয়েকজনের স’ঙ্গে কথা বলেছেন।

 

কিন্তু কেউই শাকিব খানের স’ঙ্গে আপাতত কাজ করবেন না বলে জানাচ্ছেন। ইস্যু ‘বুবলিকে বিয়ে ও সন্তান’ নিয়ে ইমেজ সংক’ট। ‘প্রেমিক’ ছবিটি নির্মিত হবে টপি খান ও শাকিব খানের প্রযোজনায়। টপি খান এ প্রতিবে’দকের কাছে বিষয়টি হা’স্যকর বলে দা’বি করেছেন। তিনি বলেন, শাকিব খানের নায়িকা পাওয়া যাচ্ছে না, এটা হয় নাকি।

 

আমরা এখনও কারো স’ঙ্গে ছবিটির ব্যাপারে কথায় বলি নাই। আমাদের বর্তমানে গল্প লেখার কাজ চলছে। সামনের সপ্তাহ থেকে আমরা নায়িকাদের সঙ্গে কথা বলবো। তখন জানাতে পারবো কাকে নিয়ে কাজ করবো। তানজিন তিশার ব্যা’পারে টপি বলেন, তার সঙ্গে দেড় বছর আগে আমাদের কথা হয়েছিল। সে ছবির পরিচালক ছিলেন স’ঞ্জয় সমাদ্দার।

 

সেটির নায়ক ছিল শাকিব খান। কিন্তু এটির তো রাফি। এ ছবি নিয়ে তার স’ঙ্গে কথা হয়নি। তাই স্বাভা’বিকভাবেই সে অ’স্বীকার করেছে। সে তো মি’থ্যে কিছু বলে নি। আপনাদের পছ’ন্দের তালিকায় নাকি নাজিফা তুষিও রয়েছেন। তিনিও নাকি না করে দিয়েছেন। এ ব্যাপারে টপি বলেন, তুষির অভিনয় হাওয়াতে আমার খুব ভালো লেগেছিল।

 

আমাদের পছন্দের তা’লিকায় সে আছে এটা সত্য। কিন্তু তার সঙ্গে আমাদের কথা হয়নি। এমনকি তার ফোন নাম্বারও আমাদের কাছে নেই। আপনার কাছে আছে নাকি, তাহলে দেন। শাকিবের বিপ’রীতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে তুষির স’ঙ্গে যোগাযোগ করা হলে তিনি শুধু বলেন, এ ছবির প্রযোজক-পরিচালক কারো সঙ্গে আমার যোগাযোগ হয়নি। আর এমন গু’ঞ্জ’ন আমার জন্য বেশ বি’ব্রতক’রও।

 

যদি প্রস্তাব আসে তাহলে করবেন কিনা? আমার কাছে সবার আগে নির্মাতা, চিত্রনাট্য। এরপর আমার চরিত্র। আর আমার বিপরীতে কে অভিনয় করবেন এটা তো পরিচালক ঠিক করবেন। তিনি যদি মনে করেন শাকিব খানকে লা’গবে তাহলে নিবেন। এ নিয়ে আমার কিছু বলার নেই,— বলেন তুষি।

 

এদিকে শাকিব এ মাসে আমেরিকায় অ্যাও’য়ার্ড অনুষ্ঠানে অংশ নিবেন না বলে কিছুদিন আগে জানিয়েছিলেন। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে তিনি সি’দ্ধান্ত বদলেছেন। তিনি যেতে পারেন। গেলে তিন থেকে চার মাসের আগে দেশে ফিরবেন না। সেক্ষে’ত্রে ‘প্রেমিক’ ছবিটি অ’নিশ্চিত হয়ে যাবে।

 

বিষয়টি উ’ড়িয়ে দিয়ে টপি বলেন, শাকিব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবে না এটা মোটামুটি নিশ্চিত। আর গেলেও তো সমস্যা দেখি না। কারণ আমাদের শু’টিং তো নভেম্বরে। নায়িকা সংকট ও শাকিবের বিপরীতে অভিনয় করতে না চাওয়ার বিষয়টি কদিনের মধ্যে মি’থ্যে প্রমাণিত হবে বলে দাবি করেন টপি খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *