কাতার বিশ্বকাপ শুরু হতে বাকি মাত্র ৪৩ দিন। এবারের আস’রটিই হতে যাচ্ছে দেশটির অধিনায়ক বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসির শেষ বিশ্বকাপ। সম্প্রতি একটি সা’ক্ষাৎকারে বিষয়টি নি’শ্চিত করেন লিওনেল মেসি।

 

মেসির এই সাক্ষাৎকার প্রকাশের দিনই আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন আরও একটি চম’ক দিয়েছে তাদের সমর্থকদের। কাতারে মেসিরা যাবেন ৩৬ বছরের শিরোপা খ’রা কা’টাতে। বিশ্বকাপের আগে দুর্দা’ন্ত ফর্মে রয়েছে আর্জেন্টিনা।

 

তাই সবার বিশ্বাস কাতারে শিরোপা উঁ’চু করে ধরবেন লিওনেল মেসি। শিরোপা খ’রা কা’টাতে কাতার যেতে হলে কোন বিমানে যাবেন এ নিয়ে ভ’ক্তদের আগ্রহ বেশি।

 

তাই সেই আগ্রহ থেকেই আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন সেই বিমানকে ভ’ক্তদের সামনে প্রদর্শণ করেছে। এয়ার বাস এ৩৩০-২০০ মডেলের বিমানের করেই কাতার বিশ্বকাপে খেলতে যাবেন মেসিরা।

 

বিমানটি আর্জেন্টিনার জা’র্সির আদলে সাজানো হয়েছে। বিমানে লিওনেল মেসিদের ছবি আঁ’কা রয়েছে। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের লোগোও রয়েছে বিমানটিতে।

 

এ ব্যাপারে বিমানটির প্রস্তু’তকারক প্রতিষ্ঠান অ্যারোলিনিয়াস আর্জেন্টিনার প্রধান পাবলো সেরিয়ানি বলেন, বিশ্বকাপ শুধু কাতার নয়, সারা বিশ্বে অ্যারোলিনিয়াস আ’র্জেন্টিনা ব্র্যান্ডকে নিয়ে যাওয়ার একটি চমৎকার সুযোগ।

 

এইভাবে আমরা একটি কোম্পানি হিসাবে ক্র’মবর্ধমান এবং নতুন বাজারের দরজা খোলার জন্য দৃ’শ্যমানতা অর্জন করছি। আগামীকাল থেকে এই বিমানটি আমাদের সম’স্ত আন্তর্জাতিক গন্তব্যের আকাশে ভ্র’মণ করবে। এটি নিঃস’ন্দেহে আমাদের পরিচালনার একটি প্রধান বি’জ্ঞাপনী ক্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *