শাকিবের মতো দ্বিতীয় বিয়েটাও লুকিয়ে করেছেন অপু বিশ্বাস

মাত্র কয়েকদিন আগেই খবর মিলেছে ঢাকাই সিনেমার শী’র্ষ নায়ক শাকিব খানের দ্বিতীয় বিয়ের। চিত্রনায়িকা অপু বিশ্বাসের স’ঙ্গে বি’চ্ছেদের পর আরেক নায়িকা শবনম বুবলীকে বিয়ে করেছিলেন তিনি। সেই সং’সারে জ’ন্ম নিয়েছে একটি পুত্র সন্তানেরও।

 

বিষ’য়টি প্রকাশ হওয়ার পরেই ভক্তদের আগ্র’হের কে’ন্দ্রবি’ন্দুতে চলে যান অপু বিশ্বাস। কারণ, সকলেই জানতে চাচ্ছিলেন শাকিবের দ্বিতীয় বিয়ে নিয়ে তার প্রথম স্ত্রীর প্র’তিক্রি’য়া। তবে নিজের প্রা’ক্তন স্বামীর বিয়ে ও সন্তান নিয়ে কিছুই বলেননি অপু।

 

পুজা উপল’ক্ষে গত কয়েকদিন ধরেই কলকাতায় আছেন তিনি। পঞ্চমীর দিনই বাংলাদেশ থেকে কলকাতায় চলে যান অপু। কলকাতার শোভাবা’জার রাজবাড়িতে লাল শাড়িতে অ’ষ্টমীর অ’ঞ্জলি দিয়েছিলেন। আর বিজয়াতে খুব করে সিঁ’দুরও খেললেন।

 

আর সেই ছবি-ভি’ডিও ছড়িয়ে পড়তেই শুরু হল জ’ল্পনা। কারণ স্প’ষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী অপু বিশ্বাসের সিঁথিতে সিঁ’দুর। এদিকে শাকিব খানের স’ঙ্গে বি’চ্ছেদ হয়েছে বছরখানেক আগেই। স্বভাবত অনেকের মনেই প্রশ্ন, তাহলে প্রথমবারের মতো দ্বিতীয় বিয়েটাও কি করেছেন লু’কিয়ে লু’কিয়ে?

 

অপু ঠাকুর বরণ করেন কলকাতার কাঁ’কুড়গাছি যুবকবৃন্দের প্যা’ন্ডেলে। এরপর মিডিয়াকে জানি’য়েছেন ছোটবেলা মার সঙ্গে বরণ করতে যেতেন তিনি। কিন্তু নিজে এই প্রথম দু’র্গাকে বরণ করে নিয়েছেন। কিন্তু কার নামের সিঁ’দুর তার সিথিতে তা নিয়ে ধোঁ’য়াশা কা’টছে না। লাল-সাদা একটা শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে সবুজ র’ঙের ব্লাউজ।

 

অপুকে সিঁদুরে দেখে আব্দুর রাজ্জাক নামের একজন লিখেছেন, ‘আপনার তো স্বামী নেই আপনি মাথায় সিঁ’দুর দিচ্ছেন দিদি।’ উম্মে হাবিবা নুপুর নামে আরেকজন লেখেন, ‘অপু বিশ্বাস সিঁদু’র পড়ছে কেনো। এই বিষয়টা আমার অবুঝ মাথায় ডু’কছে না।’ ফাতেমা নামের আরেকজন জানতে চেয়ে লেখেন, ‘সিথিতে সিঁধুর কেন?’

 

যদিও এ বিষয়ে মু’খ খুলেননি অপু। তবে ভক্তদের মুখ ব’ন্ধ করানো যাচ্ছে না এই ছ’বিগুলো প্রকাশের পর। কারণ নায়ক-নায়িকাদের গো’পনে বিয়ে ও তা লু’কিয়ে রাখার ঘটনা তো আর নতুন কিছু নয়।

 

এর আগে ২০০৮ সালে গো’পনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জ’ন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টি’ভি চ্যা’নেলের লা’ইভ অনুষ্ঠানে এসে গো’পন কথা ফাঁ’স করে দেন অপু।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *