‘দিলবার’ ‘সাকি সাকি’, ‘কুসু কুসু’, ‘পাচতাওগে’, ‘গারমি’, ‘কামারিয়া’, ‘ড্যান্স মেরি রানি’ হিন্দি ছবির এই গানগুলোতে পারফ’র্ম করে দারুণ জনপ্রিয়তা পাওয়া বলিউডের নোরা ফাতেহিকে লিগ্যা’ল নো’টিশ পাঠানো হয়েছে।

 

গত সেপ্টেম্বরে ঢাকায় আসার কথা ছি’লো নোরা ফাতেহির। এ জন্য বাংলাদেশের মি’রর গ্রুপ থেকে ১৫ লাখ রুপি অ্যাডভা’ন্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুম’তি না পাওয়ায় নোরা আসতে পারেননি।

 

এবার জানা গেল  বলিউডের এই সে’নসে’শন আগামী নভেম্বরে ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসবেন। যে কারণে তিনি মিরর গ্রুপ থেকে তাকে লি’গ্যাল নো’টিশ দেয়া হয়েছে।

 

নো’টিশে বলা হয়, গত সেপ্টেম্বরে তাদের একটি প্রো’গ্রামে আসার কথা ছিল নোরার। ১৫ লাখ রুপিও অ্যাডভা’ন্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি।

 

পরবর্তী সময়ে আগের ১৫ লাখ রুপি ফে’রত দেয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনো জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা ‘মিরর গ্রুপ’-এর জন্য অ’সম্মা’নজনক বলে জানানো হয়।

 

এ জন্য মিরর গ্রুপের প’ক্ষ থেকে আ’ইনি নো’টিশের মাধ্যমে তাদের অর্থ ফে’রত দেয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেয়ার অনুরো’ধ করা হয়েছে। নয়তো তারা আ’ইন অনু’যায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁ’শিয়া’রি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

 

এর আগে গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে এক ভি’ডিওবা’র্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল এসিভার এওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা আসছেন। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে না’চবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিত’রণও করবেন তিনি।

 

ভি’ডিওবা’র্তায় তিনি বলেন, ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন। এ সময় আয়োজকদের প্র’শংসা করেন তিনি। সেই সঙ্গে বাংলাদেশের জনগণ’কে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মু’খিয়ে আছি। এর আগে ‘ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এ’ক্সপো ২০২২’ নামের একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকায় শিল্পা শেঠিকে নিয়ে আসে মিরর গ্রুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *