কাতারে আগামী মাস থেকে প্রতিদিন ৫ লাখ যাত্রী যাতায়াত করবে মেট্রোরেলে

কাতার ২০২২ ফিফা বিশ্বকাপের সময় দর্শ’ক ও পর্যট’কদের জন্য দোহা মেট্রোরেল হতে যাচ্ছে অন্যতম পছ’ন্দের যাতায়াত বাহন। সম্প্রতি ‘সেফ এন্ড ইফেক্টিভ ক্রা’উড ম্যানেজমেন্ট এট মেট্রো স্টেশন’ নামক টা’উন হল মিটিং অনু’ষ্ঠিত হয়।

 

কাতার রেলের সিইও ডক্টর আবদুল্লাহ বিন আবদুল আজিজ বিন তুর্কি আল সুবাই টাউন হল মি’টিংয়ে দোহা মেট্রো নিয়ে কথা বলেন। এসময় তিনি বলেন, বিশ্বকাপ চলাকালে দোহা মেট্রো দৈনিক ৫ লাখ যাত্রী পরিবহন করবে।

 

এটি দোহা মেট্রোর বর্তমান যাত্রী পরিবহনের তু’লনায় প্রায় পাঁচ-ছয় গু’ণ বেশি। আল সুবাই মি’টিংয়ে কথা বলার সময় বিশ্বকাপের স্টেকহোল্ডার ও পার্ট’নার অর্গানাইজারদের বিভিন্ন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

আল সুবাই আরও বলেন, আগামী ৪৭ দিনের মধ্যে গো’টা বিশ্বের চোখ স্থি’র হয়ে থাকবে কাতারের দিকে। কারণ আমরা কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ উপভোগের জন্য ফুটবল ভ’ক্তদেরকে স্বাগত জানানোর পাশাপাশি জাঁ’কজমকপূ’র্ণ আয়োজনের মাধ্যমে সবার দৃ’ষ্টি আক’র্ষণ করছি।

 

সব অংশীজনদের সম’ন্বিত প্রচেষ্টায় আমরা একটি ব্যতিক্রমী টুর্নামেন্ট আয়োজনের ল’ক্ষ্যে কাজ করে যাচ্ছি। কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ টুর্নামেন্টটি ক্রীড়া ও বিনোদনের একটি ব্যতিক্র’মী আয়োজন হিসাবে বিশ্বে প্রমাণিত হবে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *