কাতার ২০২২ ফিফা বিশ্বকাপের বাকি আছে মাত্র ৪০ দিন। যারা কাতার বিশ্বকাপের খেলা দেখতে টিকি’ট বুক করে হায়া কার্ড পেয়েছেন তারা ই-মে’ইলের মাধ্যমে কাতারে প্রবেশের এন্ট্রি পা’রমিট পাবেন।

 

চলতি বছর নভেম্বরের শুরু থেকে হায়া কার্ডধারীদের জন্য কাতারে প্রবেশের দরজা খুলে দেবে কর্তৃপক্ষ। আল-কাস টিভিতে ‘মজলিস’ নামক প্রোগ্রামে এ তথ্যগুলো প্রকা’শ করেন সুপ্রিম ক’মিটির হায়া প্ল্যাটফর্মের নির্বাহী পরিচালক সাইদ আল কুওয়ারি।

 

তিনি আরও বলেন, যেহেতু নভেম্বরের শুরু থেকে হায়া কার্ডধারীদের কাতারে প্রবেশের অনুমতি দেওয়া হবে সেহেতু প্র’ত্যেকের জন্য এন্ট্রি পারমিট প্রয়োজন। ফলে হায়া কার্ডধারী আন্তর্জাতিক সব দর্শকদের ই-মে’ইলে পিডিএফ ফরম্যাটে এন্ট্রি পারমিট পা’ঠিয়ে দেওয়া হবে।

 

কাতারের আলী বিন হামাদ আল আত্তিয়াহ এরিনা ও দোহা এ’ক্সিভিশন এন্ড কনভেনশন সেন্টারে হায়া কার্ডের জন্য আলা’দা দুটি কে’ন্দ্র খোলা হয়েছে। হায়া কার্ডের ৮০টি স্টলসহ দোহা এক্সিভিশন এন্ড কনভেনশন সেন্টারের হায়া কার্ড কেন্দ্রটি একটি বড় কেন্দ্র হবে।

 

এই কেন্দ্রগুলো হায়া কার্ড সম্প’র্কিত যেকোন প্রশ্ন বা দর্শ’কদের চাহিদা পূরণ করবে। আল কুওয়ারী হায়া কার্ডের ডিজিটাল সংস্ক’রণ নিয়ে কথা বলতে গিয়ে বলেন, কাতারে আসা ও কাতারে অবস্থানের সময় সবকিছুর জন্য হায়া কার্ডের ডিজিটাল সংস্করণ যথে’ষ্ট। হায়া কার্ডের ডিজিটাল সংস্ক’রণ দর্শকদের বুকিং করা ম্যাচগুলোর সাথে সম্প’র্কিত সব সেবা সরবরাহ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *