ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে “কুল” নিয়ে এসেছে নতুন চম’ক। এবার কাতারের স্টেডিয়ামে বসে ফুটবল বিশ্বকাপ দেখার সুযো’গ করে দিচ্ছে বাংলাদেশের জনপ্রিয় মে’নস ব্র্যান্ড “কুল”।

 

বিশ্ব ফুটবলের রথী-মহার’থীদের ল’ড়াই সরাস’রি মাঠে বসে দেখতে কুল আয়োজন করেছে “Kool ফুটবল ফ্যান কি’ট” ক্যাম্পে’ইন। এই ক্যাম্পে’ইনে অংশগ্রহণকারীদের জন্য থাকছে নিজের পছন্দের দলের জার্সিসহ কাতারে আয়োজিত ফুটবল বিশ্বকাপের টি’কিট জিতে নেবার সুযোগ এবং নিশ্চিত ৫০ টাকা ছাড়।

 

ক্যাম্পে’ইনে অংশগ্রহণ করতে আপনার নিকট’স্থ দোকান থেকে সংগ্রহ করতে হবে “Kool ফুটবল ফ্যান কিট”; যেখানে রয়েছে কুলের ১০০ মি.লি. শেভিং ফোম, ৫০ মি.লি. আ’ফটার শেভ লোশন এবং কুল ব্লু প্যা’শন বডি স্প্রে।

 

ফ্যান কি’টের প্যাকের গায়ে থাকা কিউআর স্ক্যা’ন করে ভেতরে থাকা ইউনিক কোডটি দিয়ে রেজিস্ট্রে’শন সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় অংশগ্রহণকারীকে অবশ্যই ব্য’ক্তিগত তথ্য এবং ওয়েবসাই’টে থাকা প্রশ্নের উত্তর দিতে হবে

 

উত্তরদাতাদের মধ্য থেকে সৌভাগ্যবান ২ জন বিজয়ীকে কাতারে বসে বিশ্বকাপ ম্যাচ দেখার সুযোগ করে দিবে স্ক’য়ার ট’য়লেট্রিজ লিমিটেড। এছাড়া, আরও ৫০০ জন পাবেন নিজের পছন্দের দলের জার্সি।

 

প্রসঙ্গত, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড’র ব্র্যান্ড “কুল” বাংলাদেশের প্রথম মেনস ব্র্যা’ন্ড হিসেবে সুপরিচিত। দীর্ঘদিন ধরে কুল-এর শেভিং ফোম, জে’ল, লোশন ও বডি স্প্রে সহ বেশ কয়েকটি ভ্যারিয়ে’ন্ট বাজারে বেশ সুনামের সাথে ভো’ক্তাদের চাহিদা পূরণ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *