কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ উপভো’গ করতে আসা দর্শকদের জন্য ১ নভেম্বর থেকে হায়া সিম বি’নামূল্যে উপহার দিতে যাচ্ছে কাতারের অন্যতম মোবাইল কোম্পানি উরি’দু কাতার।

 

এক বিবৃ’তিতে উরিদু কাতার জানায়, হায়া সিম কার্ডগুলো ফিজিক্যাল ও ই-সিম- দুটো ফরম্যা’টেই পাওয়া যাবে। এছাড়াও দর্শ’কদেরকে কাতারে ব্যবহারের জন্য ২০২২ লোকা’ল মিনিট টকটাইম, ২০২২ লোকাল এসএমএস ও ২০২২ মেগাবাইট ডেটা উপহার দেওয়া হবে।

 

তবে এই ফ্রি মিনিট ও ডাটার মেয়াদ হবে মাত্র তিন দিন। বিশ্বকাপের মতো একটি ইভে’ন্টের জন্য এটি সবচেয়ে বড় প্যা’কেজ, এমনটাই দা’বি করছে উরিদু।

 

উরিদুর কর্মকর্তারা জানান, দর্শকরা চাইলে কাতারে আসার আগে সি’মগুলো প্রি-অর্ডার করতে পারবেন। গনমা’ধ্যমে কথা বলার সময় উরিদু’র চিফ কমার্শিয়াল অফিসার শেখ নাসের বিন হামাদ বিন নাসের আল থানি বলেন, ১৫ থেকে ২০ লাখ হায়া সিম তৈরি করবে টেল’কো কোম্পানি।

 

এটি ভবি’ষ্যতের জন্য কোম্পানিটির শ’ক্তিশা’লী অবকাঠামোকে আরও হা’ইলাইট করবে। কাতারে এই ধরনের যেকোনো ইভেন্টে টেলিকম কোম্পানির প’ক্ষ থেকে নেওয়া এটাই সবচেয়ে বড় ব্যবস্থা।

 

শেখ নাসের বলেন, আমরা গত ১২ বছর ধরে বিশ্বকা’পকে সামনে রেখে কাজ করে যাচ্ছি। কাতারে বিশ্বকাপ উপভো’গ করতে আসা দর্শকদের অসাধারণ অভি’জ্ঞতা দিতে আমরা সুপ্রিম কমিটির সাথে ঘনি’ষ্ঠভাবে কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *