চিত্রনায়ক শাকিব খানের ব্য;ক্তিগত জীবন নিয়ে ফেসবুক ও ইউ;টিউবে বেশকিছু মানুষ মি’থ্যা তথ্য ছ’ড়াচ্ছে। সেখানে বলা হচ্ছে, পূজা চেরীকে নাকি তিনি বিয়ে করেছেন! এমন মি’থ্যা ও ভি’ত্তিহী’ন তথ্য প্রচার করায় ভীষণ চ’টেছেন ঢালিউডের এই সুপারস্টার।

 

এ ব্যাপারে আ’ইনি ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন শাকিব। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়ে বলেন, এসব মি’থ্যে নোং’রা’মি যারা ছ’ড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে।

 

ক’ঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আই’নে ব্যবস্থা নিচ্ছে। নায়িকা পূজার চেরী ব্যাপারে শাকিব বলেন, এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পে’শাগত জায়গা থেকে আমার স’ঙ্গে কাজ করছে এটাই কি তার অ’পরা’ধ?

 

কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্প’র্কই নেই। তাহলে কেন এতো মি’থ্যে বিষয় ছ’ড়ানো হচ্ছে? গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইস্যু হচ্ছে শাকিব খানের ব্যক্তিগত জীবন।

 

বিষয়টি নিয়ে যারা ভি’ডিও দিচ্ছে, সেইসব ভি’ডিওতে মিলিয়ন মিলিয়ন ভি’উ দেখা যাচ্ছে। শাকিব বলেন, অনেক হয়েছে ভি’উ বাণিজ্য। ভিউ আর হি’টের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্প’র্কে এতো বা’জে ও মি’থ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আই’নই যথেষ্ট।

 

যারা গু’জব ছ’ড়াচ্ছেন তাদের ‘নোং’রা মান’সিকতার’ উল্লেখ করে শাকিব লিখেছেন, কয়েকটি ইউটি’উব চ্যানেল এবং ফেসবু’ক পেইজ ভি’উ এর আশায় মি’থ্যা কনটে’ন্ট প্র’চার করে এক ধরণের বি’ভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে।

 

একটার পর একটা ইস্যু ক্রি’য়েট করে যাচ্ছে। এসব যারা করছে সেই সব নোং’রা মানসি’কতার কিছু মানুষের দা’বী, আমাকে নিয়ে ছ’ড়ানো মি’থ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?

 

আই’নি ব্যবস্থা নেয়ার কথা উল্লেখ করে শাকিব লিখেছেন, আর এসব ভূ’য়া বিষয়গুলোর ভি’ত্তি করে গত কয়েকদিন ধরে ভি’ত্তি বেশকিছু নিউ’জ পো’র্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরণের স্টে’টমেন্ট ছাড়াই আমার নামে মি’থ্যে সংবাদ প্র’চার করছে- যা কোনোভাবেই কা’ম্য নয়।

 

যারা এসব মি’থ্যে নোং’রা’মি ছ’ড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। ক’ঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *