বরবারই সোজাসা’প্টা স্বভাবের চিত্রনায়িকা পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন ও চলচ্চি’ত্র জীবন নিয়ে কখনোই কোনো কিছু লু’কিয়ে রাখেন না তিনি। তবে গত এক বছর ধরে স্বামী, সংসার, সন্তান নিয়েই ব্য’স্ত সময় পার করছেন।

 

সামাজিক যোগাযোগ মা’ধ্যমে খুব সুখী একটি পরিবার হিসেবেই আ’বিষ্কার করা হয় পরীমণি-শরিফুল রাজ জুটি। তবে এবার ভিন্ন কো’নো ঘটনারই সা’ক্ষী হলো পরীর ভ’ক্তরা। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই একটি ফেসবুক পো’স্ট দিয়েছেন পরীমণি।

 

যেখানে তিনি লিখেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চ’টকা-চ’টকি করতে দেখিনাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ কিন্তু হ’ঠাৎ কেনো এই পোস্ট? তার উত্তর খুঁজতে গিয়ে দেখা মিললো সাম্প্র’তিক সময়ের একটি দৃ’শ্যর। গত মঙ্গলবার (১১ অক্টোবর) ছিল ‘দামা’ল’ সিনেমার সংবাদ সম্মেলন।

 

যে মঞ্চে হাজির ছিলেন ছবির দুই নায়ক সিয়াম আহমেদ, শরিফুল রাজ ও নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। অনেকেই বলছেন, মূলত এই ম’ঞ্চটিকে ঘিরেই পরীমণি এমন বি’স্ফো’রক প্রতিক্রি’য়া দিলেন। কারণ, এদিন মঞ্চে অনেকটা সময় মিমের হাত ধ’রে দাঁ’ড়িয়ে ছিলেন প’রীপতি রাজ। সিয়ামের হাত ছিলো বরাবরই ফাঁ’কা!

 

বিষয়টি যে মো’টেও ভালোভাবে নেননি পরী সেটাই বো’ঝা গেছে তার এই ফেসবুক পোস্টে। যদিও বিষ’য়টি নিয়ে এখনও বিস্তারিত কিছু বলেননি তিনি। এদিকে স’মালোচ’করা আরও একটি পুর’নো ঘট’না জো’ড়া লাগালেন পরীর আজকের প্রতিক্রি’য়ার স’ঙ্গে।

 

৮ অক্টোবর মধ্যরাতে বিদ্যা সিনহা মিম একটি স্ট্যা’টাস দেন। যেখানে তিনি লেখেন, ‘অহং’কার পত’নের মূল। জাস্ট ওয়েট এন্ড সি।’ পোস্টটি দিয়েছেন ‘দামা’ল’ ছবির আরেকটি প্র’চারণা শেষে।

 

পরীমণির আজকের পোস্টের পর, অনেকেই বলছেন মিমের সেই পো’স্ট ছিলো পরীকে ঘিরেই! যদিও এ বিষয়ে আর কোনও ম’ন্তব্য করেননি মিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *