নানার ইচ্ছাপূরণে হাতির পিঠে চড়ে এলেন বর, সাদিয়াকে করলেন বিয়ে

নানার ইচ্ছাপূরণে নও’গাঁর ধামইরহাটে হাতির পিঠে চ’ড়ে বিয়ে করতে কনের বাড়ি গেলেন রাসেল মাহমুদ। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে বাড়ি থেকে প্রায় ছয় কি’লোমিটার দূরে উমার ইউনিয়নের বেলঘড়িয়া গ্রামে বিয়ে করতে যান তিনি।

 

এমন ঘটনা এলাকায় ছ’ড়িয়ে প’ড়লে বিয়েবা’ড়িতে ভি’ড় জমান আশপাশের কয়েক গ্রামের উৎসু’ক জনতা। রাসেল মাহমুদ স্থানীয় ‘মানবসে’বা’ নামের একটি স্বেচ্ছাসে’বী সংগঠনের সভাপতি ও আলমপুর ইউনিয়নের শিব’বাটি গ্রামের সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেনের ছেলে।

 

বর্তমানে ধামইরহাট উপজেলা সদরে বসবাস করেন তিনি। পারিবারিক সূ’ত্রে জানা গেছে, বেলঘড়িয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে সাদিয়ার স’ঙ্গে বিয়ে ঠিক রাসেলের।

 

সাদিয়া জয়পুরহাট সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে প’ড়াশোনা করছেন। শুক্রবার দুপুরে উপজেলার সদর এলাকা থেকে ৩০ জন সহযা’ত্রী নিয়ে বিয়ে করতে যান রাসেল।

 

তিনি নিজে হাতির পি’ঠে চড়ে কনের বাড়ি গেলেও বাকিরা মাইক্রোবা’সে করে যান। বর রাসেল মাহমুদ বলেন, নানা একসময় হাতির পিঠে চড়ে বি’য়ে করেছিলেন। তিনি চেয়েছিলেন তার নাতিও যেন হাতির পি’ঠে চড়ে বিয়ে করে।

 

নানার সেই ই’চ্ছাপূরণে এই আয়োজন। কনের বাড়িতে হাতির পিঠে চ’ড়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নতুন বউকে নিয়ে মাইক্রোবাস যোগে বাড়ি ফিরে যান রাসেল মাহমুদ।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *