বিয়ের এক বছর যেতে না যেতেই পরীমনির স্বামী-সংসার নিয়ে নতুন গুঞ্জন

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে আ’লোচিত নায়িকা পরীমণি। পর্দায় কিংবা প’র্দার বাহিরে, আলোচনায় থাকবেনই তিনি। মাস খানেক আগেই পুত্র সন্তানের মা হয়েছে পরী। এরপর থেকে স্বামী-সংসার নিয়েই ব্য’স্ত সময় কা’টছিলো তার।

 

তবে হ’ঠাৎ করেই এই নায়িকার সংসারজীবনকে ঘিরে বেশ কিছু প্রশ্ন ও গু’ঞ্জনে’র সৃ’ষ্টি হয়েছে। যার কারণ অবশ্য পরী নিজেই। গত বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই ফেসবুকে একটি পো’স্ট দিয়েছেন পরীমণি। যেখানে তিনি লিখেছেন, ‘সিয়ামকে সিনে’মার বাইরে কোনও নায়িকার হাত ধরে চ’টকা-চ’টকি করতে দেখিনাই কোনোদিন।

 

তার এই ব্যাপারটা আমার হে’ব্বি লাগে। কিন্তু হ’ঠাৎ কেনো এই পোস্ট? তার উত্তর খুঁজতে গিয়ে দেখা মিললো সাম্প্রতিক সময়ের একটি দৃ’শ্যর। গত মঙ্গলবার (১১ অক্টোবর) ছিল ‘দামা’ল’ সিনেমার সংবাদ সম্মেলন। যে মঞ্চে হাজির ছিলেন ছবির দুই নায়ক সিয়াম আহমেদ, শরিফুল রাজ ও নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম।

 

অনেকেই বলছেন, মূ’লত এই মঞ্চটিকে ঘিরেই পরীমণি এমন বি’স্ফো’র’ক প্র’তিক্রি’য়া দিলেন। কারণ, এদিন মঞ্চে অনেকটা সময় মিমের হাত ধ’রে দাঁড়িয়ে ছিলেন পরীপতি রাজ। সিয়ামের হাত ছিলো বরাবরই ফাঁ’কা!

 

বিষয়টি যে মোটেও ভালোভাবে নেননি পরী সেটাই বোঝা গেছে তার এই ফেসবুক পো’স্টে। যদিও বিষয়টি বি’স্তারিত কিছু বলেননি তিনি। তবে ভ’ক্তরা তুলেছেন নানা প্রশ্ন। কেউ বলছেন, নায়ক সিয়ামের চা’রিত্রিক বৈশিষ্ট্য তুলে ধরে খোঁ’চা দিলেন স্বামী রাজকে? তাহলে কী নিজের স্বামীকে অন্য নায়িকার সাথে ঘনি’ষ্ঠভাবে মি’শতে দিতে চান না পরী?

 

এসকল প্রশ্নের মাঝেই শুক্রবার রাতে আরও একটি রহ’স্যময় পো’স্ট দিয়েছেন পরী। যেখানে এবার তিনি লিখেছেন, যেই ব্যা’টা লোকের নিজের বৌ এর উপরে চ্যা’চানোর জন্যে ম’দ গিলা লাগে,,সে ব্যাটা লো’ক ই বটে।

 

পরী এবারের পোস্ট নিয়েও খোলা’সা করে কিছু বলেননি। কিন্তু ই’ঙ্গিতপূর্ন এই পো’স্টগুলো হ’ঠাৎই কেন দিচ্ছেন তিনি? এমন প্রশ্নেরই উত্তরের খোঁজে ভ’ক্তদের মাঝে চলছে নানা গু’ঞ্জন। কারণ স’মালো’চকরা আরও একটি পুর’নো ঘটনা জো’ড়া লা’গাচ্ছেন পরীর প্রতিক্রি’য়ার স’ঙ্গে।

 

৮ অক্টোবর মধ্যরাতে বিদ্যা সিনহা মিম একটি স্ট্যা’টাস দেন। যেখানে তিনি লেখেন, ‘অহং’কার পত’নের মূল। জাস্ট ওয়েট এ’ন্ড সি।’ পোস্টটি দিয়েছেন ‘দা’মাল’ ছবির আরেকটি প্রচা’রণা শেষে। পরীমণির পোস্টের পর, অনেকেই বলছেন মিমের সেই পোস্ট ছিলো পরীকে ঘি’রেই! যদিও এ বিষয়ে আর কোনও মন্ত’ব্য করেননি মিম।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *