ছয় বছর আগেই শাকিব খানের স’ঙ্গে বুবলীর প্রে’ম হয়। সে সময় বুবলী ‘ফ্যা’মিলি টাইম’ ক্যাপশন লিখে ফেসবুকে একটি ছ’বি পো’স্ট করেছিলেন। ছবিতে শাকিব খান ছিলেন মাঝখানে আর তাকে ঘিরে বুবলীর পরিবারের লোকজনকে দেখা যায়।

 

এরপর নানা ঘটনা-রট’নার জ’ন্ম হয়। শাকিব-অপু-বুবলী নিয়ে চ’র্চা হতে থাকে নানা ই’স্যুতে। পরে স’ন্তান আব্রাম খান জয়কে নিয়ে একটি টি’ভি লাই’ভে আসেন অপু বিশ্বাস। হয় বি’চ্ছে’দও। পরে ই’ঙ্গিতে শাকিবের সঙ্গে যে বুবলীর প্রে’ম সেটা ব’হুবার বলেছেন অপু। যদিও সরাসরি কিছুই জানান নিয়ে এই না’য়িকা।

 

এর ছয় বছরের মাথায় এসে সবই যে’নো প’রিস্কা’র। প্রকা’শ্যে এসেছে শাকিব-বুবলীর প্রেম, বিয়ে, ও স’ন্তান। তারা নিজেরাই প্র’কাশ্যে এনেছেন বিষয়গুলো। সম্প’র্কের ছয় বছরে মাথায় এসে বুবলী যখন শাকিব খানের সন্তানের মা তখন নিজের মুখেই জানালেন তাদের স’ম্পর্ক শুরুর সম’য়কা’ল জানালেন কিভাবে তাদের প্রেম হয়।

 

বুবলী বলেন, ‘ব’সগিরি’র আগেই আমাদের প্রিয়ারে নামে আরেকটি ছবি নিয়ে কথা হচ্ছিল। ফলে, শু’টিংয়ের আগে থেকেই তার স’ঙ্গে কিছুটা জা’নাশোনা হয়েছিল। তা ছাড়া ফি’ল্মের বিষয়ে শাকিব খানকে প্রথম চিনেছি, দেখেছি। ‘বসগিরি’র শু’টিংয়ের শেষের দিকে আমাদের প্রে’মের সম্প’র্ক হয়। এরপর একটা সময় বিয়ে। তারপর সন্তান।

 

৬ বছর গো’পনে প্রে’ম ও বিয়েও ক’রেছেন শাকিব-বুবলী। এই সময়টায় জি’জ্ঞেস করলে নানা উপায়ে বিষয়ে এ’ড়িয়ে গেছেন। অনেকটা গো’পনই ছিলো সব কিছু। কিন্তু স’ন্তান প্রকাশ্যে আসার বুবলী বললেন, দেখুন, আমি কিন্তু সন্তানের বিষয়টি গো’পন করিনি। যদি গো’পনই রাখতে চাইতাম, তাহলে তাকে পে’টে নিয়ে শু’টিংয়ে যেতাম না।

 

বাবু যখন আমার পে’টে এসেছে, তখন থেকেই আমার কা’জের সেক্টরের সবাই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ওপেন সি’ক্রেট ছিল। বীর ছবির শু’টিংয়ে আমার অ’ন্তঃস’ত্ত্বার বিষয়টি আপনারা খেয়াল করেছেন নি’শ্চয়। তা ছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ—সবাই তো জান’তেন। সুতরাং এটিকে তো গো’পন বলে না।

 

এক সাক্ষাৎকারে বুবলী জানান, তাদের সন্তানের জেহজাদ খান নামটি শাকিব খানেরই দেওয়া। সন্তান হওয়ার পর না’মের একটি নামের ‘লি’স্ট শাকিব বুবলীকে দিয়েছিলেন। ওই লিস্টের প্রথম নাম ছিলো শেহজাদ খান। আরবী শ’ব্দের এই নামটির অর্থ রাজার ছেলে। ওই তালিকার প্রথম নামটিই পছ’ন্দ করেন শাকিব। তবে বীর নামটি বুবলী ও তার মা মিলে রেখেছেন।

 

এদিকে স’ন্তানের খবর সামনে আসার পরই বি’চ্ছে’দের খবরও প্র’কাশ্যে আস’তে শুরু করেছে শাকিব বুবলীর। বি’চ্ছে’দের বিষয়টি গু’জব বলেই উ’ড়িয়ে দিয়েছেন বুব’লী। বললেন, প্রায় প্রতিদিনই ভি’ডিও ক’লে বীরের বাবার স’ঙ্গে কথা হয়। দেখাও হয়। আর আমাদের বি’চ্ছে’দের পুরাটাই মি’থ্যা। দেখুন, আমরা যেদিন সন্তানের ছবি দিয়ে একটা সুন্দর, ভালো খবর প্রকাশ করলাম, সেদিনই এ মি’থ্যা খবর আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *