দুই সন্তান নিয়ে ক্রিকেটার আল আমিনের সঙ্গে সংসার করতে চান ইসরাত

বি’চ্ছেদ নয়, দুই সন্তান নিয়ে ক্রিকেটার আল আমিনের স’ঙ্গে সংসার করতে চান বলে জানিয়েছেন তার স্ত্রী ইসরাত জাহান। রোববার (১৬ অক্টোবর) দুই সন্তানকে নিয়ে ঢাকার আদালতে উপ’স্থিত হন তিনি। এসময় ইসরাত এ কথা বলেন।

 

এদিন একস’ঙ্গে বসবাসের অধিকার, মা’সিক ভরণপোষণ ও সন্তানদের খরচের দা’বিতে ক্রিকেটার আল আমিন হোসেনের বি’রু’দ্ধে ইসরাতের করা মা’মলার জ’বাব শুনা’নির জন্য ধার্য ছিল। এজন্য ক্রিকেটার আল আমিন ঢাকার অতিরি’ক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আ’দালতে উপস্থিত হন।

 

তিনি আইনজীবীর মাধ্যমে আ’দালতে সময়ের আবেদন করেন। অন্যদিকে ইসরাত জাহান জবাব শু’নানিতে আ’দালতে হাজিরা দেন। গত বুধবার (১২ অক্টোবর) আল আমিনের লি’খিত জবাব দাখিলের ওপর শু’নানি হওয়ার কথা ছিল।

 

কিন্তু আল আমিন আ’দালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময়ের আবেদন দা’খিল করেন। অন্যদিকে তার বি’রু’দ্ধে গ্রে’প্তা’রি প’রোয়া’না জা’রির আবেদন করেন ইসরাত। আ’দালত আল আমিনের সময়ের আবেদন না ম’ঞ্জুর করে এক ঘণ্টা পর শুনানি করতে বলেন আইনজীবীকে।

 

কিন্তু আল আমিন উপস্থি’ত না হওয়ায় ১৬ অক্টোবর জ’বাব শুনানির জন্য দিন ধার্য করা হয়। এর আগে ৬ অক্টোবর একই আ’দালতে আল আমিন স্ত্রী ইসরাত জাহানকে তা’লা’ক দিয়েছেন বলে লি’খিত জবাব দা’খিল করেন।

 

বৈ’বাহিক সম্প’র্কের তি’ক্ততা বৃ’দ্ধি পাওয়ায় স্ত্রী ইসরাত জাহানকে তা’লাক দিয়েছেন বলে লিখিত জবাবে উল্লেখ করেন তিনি। তবে ব’কেয়া দেন-মোহর ও ইদ্দতকালীন ভর’ণপো’ষণ দেওয়ার বিষয়টি সাত পা’তার লিখিত জবাবে উল্লেখ করেন তিনি।

 

গত ৭ সেপ্টেম্বর আ’দালতে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মাম’লাটি দায়ের করেন। শু’নানি শেষে আদালত মাম’লাটি আ’মলে নেন। গত ২৭ সেপ্টেম্বর আল আমিন আ’দালতে উপস্থিত হন। এরপর আইনজীবীর মাধ্যমে আ’ত্মসম’র্প’ণ করে জা’মিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত ৬ অক্টোবর পর্যন্ত তার জামিন ম’ঞ্জুর করেন।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *