কাতারে নভেম্বর মাসের ২০ তারিখে প’র্দা নামবে বিশ্ব ফুটবলের মহা আয়োজন ২০২২ ফিফা বিশ্বকাপের। ২০ নভেম্বর থেকে শুরু হয়ে টুর্নামেন্ট চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

 

এই আয়োজন চলাকালে বিভিন্ন জাঁ’কজমকপূ’র্ণ আয়োজন উপভোগে আন’ন্দমুখর সময় পার করবেন কাতারে আসা বিভিন্ন দেশের দর্শক, পর্যটক ও অধিবা’সীরা। বিশ্বকাপ দেখতে আসা দর্শ’কদের কাতার সফর স্মরণীয় করে রাখতে দর্শকদের বিনোদনের উপর সর্বো’চ্চ গুরু’ত্ব দিয়েছে কর্তৃপক্ষ।

 

এরই পরিপ্রে’ক্ষিতে আগামী ১ নভেম্বর থেকে সংস্কারের পরে কাতারের আটটি সমু’দ্র সৈকত নতুন সাজে চালু করবে বালাদিয়া মন্ত্রণালয়। কাতার বালাদিয়া মন্ত্রণালয়ের একজন উ’র্ধতন কর্মকর্তা এই তথ্য জানিয়েছেন।

 

সং’স্কার করা সৈকতগুলোর মধ্যে রয়েছে: সিলাইন পাবলিক বিচ, আল ওয়াকরা পাবলিক বিচ, আল ওয়াকরা ফ্যামিলি বীচ, সিমাইসিমা ফ্যামিলি বিচ, আল ফেরকিয়া বিচ, সাফা আল তাওক বিচ, আল গারিয়া বিচ ও আল খারাইজ বিচ।

 

মন্ত্রণালয়ের কর্মকর্তা আরও বলেন, আমরা দর্শনার্থীদের সব’রকম প্রয়োজনীয় সেবা প্রদানে ১৮টি সৈকত সং’স্কারের জন্য চি’হ্নিত করেছি। এই ১৮টি সৈকতের মধ্যে প্রথম ধাপে আটটি সৈকত চালু করা হবে। এই আটটি সৈকত ফুটবল বিশ্বকাপের আগে ১ নভেম্বর থেকে দর্শকদের বিনোদনের উদ্দে’শ্যে খুলে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *