বাংলাদেশিদের জন্য কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাতারে দেশীয় কোম্পানির অফিস চালু

কাতারে বাংলাদেশি মালিকানাধীন কোম্পা’নি পিরামিড ওয়ান লিমুজিনের অফিস উদ্বোধ’ন করা হয়েছে। কাতার ফুটবল বিশ্বকাপ সামনে রেখে ও প্রবাসী বাংলাদেশিদের জন্য নতুন কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে রবিবার (১৬ অক্টোবর) রাজধানী দোহা নাজমায় অফিস উদ্বোধন করেছে পিরামিড ওয়ান লিমুজিন।

 

এদিন আনুষ্ঠানিকভাবে ফিতা কে’টে অফিসের উদ্বোধ’ন করেন কোম্পানির কাতারি স্পন্সর শেখ খালিদ ফাহাদ এ এ আল থানি ও প্রতিষ্ঠানটির বাংলাদেশি স্বত্বাধিকা’রী কাতার প্রবাসী ব্যবসায়ী কাজী মোহাম্মদ মহিউদ্দিন।

 

অফিস উদ্বোধ’নের পর শেখ খালিদ ফাহাদ এ এ আল থানি বলেন, বাংলাদেশিরা আধুনিক কাতার বিনির্মা’ণে বড় অবদান রেখেছেন। তাদের অবদান আমরা সন্মা’নের সাথে দেখি। বাংলাদেশিরা অ’ত্যন্ত ভাল মনের মানুষ।

 

আমাদের কোম্পানির অধিকাংশ কর্মী বাংলাদেশি। কাতারে বাংলাদেশিরা ব্যব’সা প্রতি’ষ্ঠান করতে চাইলে আমি তাদের সবরকম সহযো’গিতা করব।

 

এ সময় আরও উপ’স্থিত ছিলেন আমান কুরাইশী, এস এম আখতারুজ্জামান টিপু, খাইরুল আলম সাগর, নাজিম উদ্দীন, কামাল উদ্দিন, মোহাম্মদ আনোয়ার ও মোহাম্মদ মোরশেদ প্রমুখ। অফিস উদ্বোধনের পর দোহা সারে আসমাক বৈশাখী রেস্টুরেন্টে কোম্পা’নির প’ক্ষ থেকে মেজবান আয়োজন করা হয়।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *