অভিনেত্রী বুবলীর সঙ্গে সম্প’র্ক ও ছেলে শেহজাদ খান বীরকে প্র’কাশ্যে আনার পর এখন ‘ট’ক অব দ্যা কান্ট্রি’ ই’স্যু শাকিব খান। দ্বিতীয় বিয়ে ও সন্তান জন্মের প্রায় আ’ড়াই বছর পরে তাকে প্র’কাশ্যে আনায় একাংশ নে’তিবা’চক মন্ত’ব্যও করছেন ঢালিউড সুপারস্টারকে নি’য়ে। আবার একই সময়ে গু’ঞ্জন চা’উর হয়, অভিনেত্রী পূজা চেরির স’ঙ্গে প্রেম-ভা’লোবাসার স’ম্প’র্ক রয়েছে শাকিব খানের!

 

শাকিব খানের সঙ্গে স’ম্প’র্কের গু’ঞ্জনে ইতোমধ্যে বির’ক্ত প্রকাশ করেছেন পূজা চেরি। এ নিয়ে স্প’ষ্ট ব’ক্তব্যও জানিয়ে দিয়েছেন এই নায়িকা। এমনকি সবাইকে হুঁ’শিয়া’রও করেছেন তিনি। তারপরও যখন চারদিকে গু’ঞ্জন চাউরই হচ্ছে সেই মু’হূর্তে গু’ঞ্জনকারীদের হুঁ’শিয়া’রি দিয়েছেন শাকিব খান। একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, ষ’ড়য’ন্ত্রকারীদের কাউকে আর ছা’ড় দেবেন না তিনি।

 

শাকিব খান বলেন, আজ আমার ব্য’ক্তিগত বিষয়কে পুঁজি করে আমার কিছু গো’পন শ’ত্রু আমার ব্য’ক্তি ও ফি’ল্মি ইমেজ ধ্বং’সে ওঠে প’ড়ে লেগেছে। তারা আসলে অনেক আগেই চলচ্চিত্র জগৎ থেকে আমাকে হ’টিয়ে দেওয়ার নী’লনকশা করে রেখেছিল। কিন্তু আমার দর্শক চাহিদার কারণে তাদের মি’শন তারা সফল করতে পারেনি।

এখন আবার আমার গো’পন শ’ত্রুরা আরেক নায়িকাকে জ’ড়িয়ে আমার নামে ‘স্ক্যা ন্ডা’ল ছ’ড়াচ্ছে। এসব বিষয়ে এখনো চু’প করে থাকা মানে নিজেকে ‘দো’ষী সা’ব্যস্ত করা। সহ্যের সীমা ছা’ড়িয়ে গেছে আমার। এবার আই’নের পথে হাঁটব। ষ’ড়য’ন্ত্রকা’রীদের কাউকে আর ছা’ড় দেব না।

 

দেশীয় চলচ্চিত্রে আমার কি কোনো অব’দান নেই, এমন প্রশ্ন রেখে কিং খান বলেন, প্রায় তিন দশক ধ’রে দেশের চলচ্চিত্র শিল্পকে সমৃ’দ্ধ কাজ দিয়ে পূ’র্ণতা দিয়ে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি। এসব আমার বা’নোয়া’ট কথা নয়। চলচ্চিত্র নিয়ে আমার বিরা’মহী’ন মিশন দি’বালোকের মতো সত্য। এমনও সময় গেছে চলচ্চিত্রের কাজ দিয়ে আমাদের বি’ধ্ব’স্তপ্রা’য় চলচ্চিত্র জগতের প্রাণ ফে’রাতে কোনো বিরাম বি’শ্রাম ছাড়াই দিনের পর দিন কাজ করে গেছি। এমন কী ঈদেও শু’টিংয়ে ব্যস্ত থেকেছি।

 

আমি জানতে চাই, দেশের প্র’ধান গণমাধ্যম চলচ্চিত্রের জন্য আমার এই পরিশ্র’মের কি কোনো মূল্য নেই। শুধু দেশে নয়, বিদেশের মা’টিতেও আমি আমার দে’শের ছবি নিয়ে স’ম্মানের সঙ্গে প্রতিনিধিত্ব করে আসছি। দেশীয় চলচ্চিত্রকে আবার আন্তর্জাতিক অ’ঙ্গনে স্বমহি’মায় প্রতিষ্ঠিত করতে নিরলস কাজ করে যাচ্ছি।

 

শাকিব খান বলেন, প্রত্যে’কেরই ব্য’ক্তিগত একটি জীবন থাকে। আমারও আছে। আমার প্রে’ম-বিয়ে-স’ন্তানের বিষয়টি একান্তই আমার ব্য’ক্তিগত বিষয়। এগুলো তো কেউ কখনো ঢাকঢোল পি’টিয়ে প্রকাশ করে না। তারপরও আমি সময় মতো সবার সামনে বিয়ের বিষয়টি প্র’কাশ করে সবার সঙ্গে আনন্দ শে’য়ার করতে চেয়েছি। কিন্তু যাদের আমি বি’য়ে করেছি তাদের ভু’লেই বিষয়টি বারবার বা’জেভাবে উপস্থাপন করা হচ্ছে। যে কারণে অপুকে শেষ পর্যন্ত ডি’ভো’র্স দিতে বা’ধ্য হয়েছিলাম।

 

কিং খান বলেন, আমি প’রিষ্কার করে একটা কথা বলতে চাই, আমি আসলে ব্য’ক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বা’চ্ছন্দ্য বো’ধ করি না। তাই নিজে এসব বিষয় গো’পন রেখেছিলাম। কিন্তু আমি তো অপু কিং’বা বুবলীকে বিষয়টি গো’পন রাখতে বলিনি। তারা কেন বিয়ে বা স’ন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি। এটিও কি আমার অ’পরা’ধ।

 

উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের এপ্রিলে তাঁর স’র্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে গো’পনে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর বাচ্চাসহ সেই খবর প্র’কাশ্যে নিয়ে আসেন অপু। আর তাতেই বেঁকে বসেন শা’কিব, ২০১৮ সালে বি’চ্ছে’দ হয় এই তারকা দম্প’তির। সাবেক এ যুগ’লের আব্রাম খান জয় নামে এক পুত্রসন্তান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *