উর্মিলার ডাকে সাড়া দিলেন শাকিব খান, একসাথে দেখা যাবে দুইজনকে

ব্যক্তিগত জীবনের নানা বিত’র্ক ছা’পিয়ে ফের স্বা’ভাবিক জীবনে ফিরছেন শাকিব খান। এরমধ্যে দু’টি সিনেমার ঘোষণা দিলেও শু’টিংয়ের বিষয়টি এখনও আসেনি। অনে’কেই বলছেন, আপাত’ত গল্প-নির্মাতা-প্রযোজক ঠিক হলেও খান প’ড়েছেন নায়িকা সংক’টে!

 

এমন পরিস্থিতিতে খানকে ঘি’রে নতুন খবর পাঠালেন টিভি অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। জানালেন, তার ডাকে সা’ড়া দিয়েছেন খান! তবে এই সা’ড়া উর্মিলার নায়ক হিসেবে নয়, দুজনের এই মিলনের হে’তু ‌‘গ্লোম্যাক্স’ নামের একটি বিউ’টি পার্লার।

 

আরও দুই পার্ট’নার নিয়ে যেটি পরিচালনা করেন উর্মিলা কর। মূলত এই পা’র্লার উ’দ্বোধ’নের জন্যই সাড়া দিলেন শাকিব খান। উর্মিলা জানান, গত এক বছর ধরে উ’ইমেন্স ক্লাব নামে এই বিউটি পা’র্লার পরিচালনা করছিলেন তিনি।

 

সেটির নাম পরিব’র্তন করে নতুন কলেবরে হাজির হচ্ছেন ‘গ্লোম্যা’ক্স’ নিয়ে। ২১ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর বনানী ১১ নাম্বর রোডে অবস্থিত এই পার্লার’টি উদ্বোধ’ন করবেন শাকিব খান।

 

উর্মিলা বলেন, ‘শাকিব ভাই আমার এই উদ্যো’গকে সা’ধুবাদ জানিয়েছেন। তিনি আমাদের শো’রুম উদ্বোধ’নে প্রধান অতিথি হিসেবে আমার নি’মন্ত্রণ গ্রহণ করেছেন।’

 

অভিনেত্রী আরও বলেন, ‘বিউটি পা’র্লারগুলোতে গিয়ে আমার বরাবরই মনে হতো এই সে’ক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই নতুনভাবে পা’র্লারটি শুরু করলাম।’

 

জানা গেছে, উর্মিলার এই পার্লারে ছেলে ও মেয়ে- উভয় প’ক্ষের জন্যই ব্যবস্থা রয়েছে। মেয়েদের জন্য বিউটি এ’ক্সপার্ট আর ছেলেদের লে’জার ট্রি’টমে’ন্ট করানো চি’কিৎসক থাকবেন।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *